Madan mitra

সেরা খবর

সেরা ভিডিয়ো

দুর্গাপুজোর থিম নাকি মদন মিত্র! এমনই ঘটনা ঘটল হাওড়ার লিলুয়ায়। লিলুয়া সোশ্যাল ইনস্টিটিউশন অফ ইউথ পুজো কমিটির এবারের থিম ‘ওহ লাভলি! মদন মিত্র।’ মদনকে কেন্দ্র করে পুজোর মণ্ডপ সজ্জা করা হচ্ছে। যে থিমে মদন মিত্র একজন জমিদার। তিনি বাড়িতে দুর্গাপুজো করছেন। মায়ের মূর্তির পায়ের কাছে থাকছে মদন মিত্রের মূর্তি। বৃহস্পতিবার খুঁটিপুজোর সিংহাসনে বসে স্বয়ং মদন এই থিমের কথা ঘোষণা করেন।

সেরা ছবি

  • কলকাতায় মেট্রোয় কম কর্মী সংখ্যা এবং বেসরকারি চুক্তিভিত্তির কর্মী নিয়োগ নিয়ে সম্প্রতি বেশ আলোচনা শুরু হয়েছে। এই আবহে বুধবার পার্কস্ট্রিটে মেট্রোরেল ভবনের সামনে সমাবেশ করে তৃণমূলপন্থী প্রগতিশীল মেট্রো শ্রমিক কর্মচারী ইউনিয়ন।
read in app

Latest News

মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি দিয়ে কেরালাকে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.