Mi

বেশ কিছু মিডিয়া রিপোর্টের ভিত্তিতে প্রশ্ন উঠেছিল যে, নয়া দিল্লি রেল স্টেশন কি বছরের শেষে বন্ধ থাকবে কিছু দিনের জন্য? এই ইস্যুতে মুখ খুলল রেল। রেলমন্ত্রকের তরফে এমন রিপোর্টকে নস্যাৎ করে জানিয়ে দেওয়া হয়েছে যে, কোনও মতেই রাজধানী দিল্লির রেল স্টেশন কোনও মতেই বন্ধ থাকবে না। রেল মন্ত্রকের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, ‘ এটি ঘোষণা করা হচ্ছে যে নতুন দিল্লি রেলওয়ে স্টেশন কখনই বন্ধ হবে না।’ (HT Photo) (Hindustan Times)

রেলের কাজের জন্য কি নয়া দিল্লি স্টেশন বন্ধ থাকবে বছরের শেষে? মুখ খুলল মন্ত্রক

দিল্লির রেলস্টেশন বন্ধ থাকতে পারে সংস্কারের কাজের জন্য, এমন দাবি করে বহু মিডিয়া রিপোর্ট উঠে আসে। তাকে নস্যাৎ করে রেল জানিয়েছে,'নতুন দিল্লি রেলওয়ে স্টেশন কখনই বন্ধ হবে না।' 

এর সঙ্গে শ্রেয়স আইয়ারের নেতৃত্বের কথা বলতেই হবে। তিনি গোটা টুর্নামেন্ট জুড়েই কিন্তু তুখোড় নেতৃত্বের ছাপ রেখেছেন। ফাইনালেও দুর্দান্ত অধিনায়কত্ব করেছেন শ্রেয়স। টস হারা ছাড়া, সেভাবে কিছু ভুল করেননি তিনি। পেসারেরা ভালো বল করছেন দেখে, দলের সব থেকে ভালো স্পিনার বরুণ চক্রবর্তীকে ফাইনালে মাত্র ২ ওভার বল করান শ্রেয়স। তিনি দলের প্রয়োজনে সিদ্ধান্ত নেওয়ার সময় নাম দেখেননি, কাজের উপর গুরুত্ব দিয়েছেন। যার ফল শ্রেয়স হাতেনাতে পেয়েছেন। এমন কী দলের প্রয়োজনে ব্যাট হাতে অধিনায়োকচিত ইনিংসও খেলেছেন। সব মিলিয়ে শ্রেয়সের নেতৃত্বও নাইটদের সাফল্যের একটি বড় কারণ। ছবি: এএনআই

গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর

IPL 2024 Final: গৌতম গম্ভীর কলকাতার দলে ফিরতেই, ফিরল ট্রফিও। এর আগে গৌতির নেতৃত্বে দু'বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে কেকেআর। ২০১২, ২০১৪ সালের পর এবার ২০২৪। গম্ভীর এবার দলের মেন্টর। আর তাঁর মগজাস্ত্রেই দশ বছরের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটল।

স্টার্কের ২৪.৭৫ কোটি টাকার বল: ফাইনালে যে বলটায় অভিষেক শর্মাকে আউট করলেন মিচেল স্টার্ক, সেই বলটা সম্ভবত এবার আইপিএলের সেরা বল। এরকম ফাইনাল ম্যাচে ওরকম একটা বলের জন্যই ২৪.৫ কোটি টাকা খরচ করা যায়। লেংথ বলটা মিডল লাইনে পড়েছিল। একেবারে শেষ মুহূর্তে হালকা আউটসুইং হয়। ব্যস! ভেঙে দেয় অভিষেকের স্টাম্প। ওই উইকেটই কেকেআরের তৃতীয় আইপিএল জয়ের ভিত্তিপ্রস্তর তৈরি করে দেয়। (ছবি সৌজন্যে পিটিআই)

স্টার্কের ২৪ কোটি টাকার বল, বেঙ্কির ৩ বলের ম্যাজিক- কোন ৫ মুহূর্তে IPL জিতল KKR?

সানরাইজার্স হায়দরাবাদকে গুঁড়িয়ে দিয়ে তৃতীয়বারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন হল কলকাতা নাইট রাইডর্স (কেকেআর)। ৫৭ বল বাকি থাকতে আট উইকেটে জিতল কেকেআর। আর সেই ফাইনালের কোন পাঁচটি মুহূর্ত কেকেআরের ফারাক গড়ে দিল, তা দেখে নিন।

এদিন কেকেআর বোলারদের দাপটে ১৮.৩ ওভারে সানরাইজার্স ১১৩ রানে অলআউট হয়ে যায়। এটি আইপিএল ফাইনালের ইতিহাসে সর্বনিম্ন স্কোরের নজির। এর আগে কোনও টিম আইপিএলের ফাইনালে এত কম রান কখনও করেনি। সানরাইজার্স এদিন নিজেরা লজ্জার নজির গড়ে যন্ত্রণার রেকর্ড থেকে মুক্তি দিল চেন্নাই সুপার কিংসকে। ছবি: পিটিআই

১১৩ রানে অলআউট, CSK-কে মুক্তি দিয়ে IPL Final-এর ইতিহাসে সর্বনিম্ন স্কোর SRH-এর

Sunrisers Hyderabad registers lowest score in IPL final: কেকেআর বোলারদের দাপটে ১৮.৩ ওভারে সানরাইজার্স ১১৩ রানে অলআউট হয়ে যায়। এটি আইপিএল ফাইনালের ইতিহাসে সর্বনিম্ন স্কোরের নজির। সানরাইজার্স এদিন নিজেরা লজ্জার নজির গড়ে, যন্ত্রণার রেকর্ড থেকে মুক্তি দিল চেন্নাই সুপার কিংসকে।

কলকাতা নাইট রাইডার্সের সাফল্যের পিছনে এবার গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে সুনীল নারিনের। নারিন এই মরশুমে ব্যাট এবং বল হাতে দুরন্ত ছন্দে রয়েছেন। এবার কেকেআর-এর হয়ে ওপেন করতে নেমে বিধ্বংসী মেজাজেই শুরুটা করছেন নারিন। ১৭৯,৮৫ স্ট্রাইকরেটে তিনি ১৩ ম্যাচে ৪৮২ রান করেছেন। ৩টি হাফসেঞ্চুরি এবং একটি সেঞ্চুরি রয়েছে নারিনের। সেই সঙ্গে বল হাতে নিয়েছেন ১৬ উইকেট। তাঁর অলরাউন্ড পারফরম্যান্সের হাত ধরে ম্যাচের রং যখন, তখন বদলে যেতে পারে। ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডারের উপর ফাইনালেও পুরোপুরি নির্ভর করবে কলকাতা নাইট রাইডার্স। ছবি: পিটিআই

তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য KKR, SRH-এর- কোন ৫ প্লেয়ার বদলাতে পারেন IPL ফাইনালের রং

Top Five Players To Watch Out for in IPL 2024 Final: কলকাতা এবং হায়দরাবাদ- দুই দলের সামনেই তৃতীয় বার শিরোপা জয়ের লক্ষ্য। কারা জিতবে? ম্যাচে পার্থক্য গড়ে দিতে পারেন ৫ জন প্লেয়ার। তাঁরা কারা? জেনে নিন বিস্তারিত।

বহু যুগ ধরেই পুরুষের শুক্রাণু উৎপাদনের হার কমছে। এর পিছনে কীটনাশক-পূর্ণ খাবারকেই দায়ী করা হচ্ছিল। এই কীটনাশকের কারণে আরও নানা ধরনের জটিলতা তৈরি হয়েছে শরীরে। কিন্তু এই প্রথম বার তার চেয়েও মারাত্মক এক পদার্থের উপস্থিতি অণ্ডকোষে টের পেলেন বিজ্ঞানীরা। কী সেটি?

প্রায় সব পুরুষের অণ্ডকোষে রয়েছে এই মারাত্মক জিনিস! কী হতে পারে এর ফলে

Microplastics in every human testicle: বহু পুরুষের অণ্ডকোষ পরীক্ষা করে ভয়ঙ্কর এক জিনিস পেলেন বিজ্ঞানীরা। এর ফলও হতে চলেছে মারাত্মক।

ফাইনালে শ্রেয়স আইয়ারকে একেবারে নিখুঁত অধিনায়কত্ব করতে হবে। প্রথম কোয়ালিফায়ারে কেকেআর জিতলেও দুটি বড় ভুল করেছিলেন তিনি। প্রথমত, সুনীল নারিনকে প্রথম ওভারে পয়েন্টে রেখেছিলেন। যিনি ক্যাচ ফেলেছিলেন। দ্বিতীয়ত, স্টার্ক যখন আগুন ঝরাচ্ছিলেন, তখন তাঁকে দিয়ে চার ওভার করিয়ে নেননি শ্রেয়স। তখন চার ওভার করিয়ে নিলে হয়ত সানরাইজার্স ১৫০ রানও টপকাতে পারত না। ফলে একেবারে নিখুঁতভাবে ট্যাকটিকাল সিদ্ধান্ত নিতে হবে শ্রেয়সকে। ডিআরএসের ক্ষেত্রেও সতর্ক থাকতে হবে। সেইসঙ্গে প্রত্যেক কেকেআর খেলোয়াড়কে নিজের ১১০ শতাংশ দিয়ে ফিল্ডিং করতে হবে, যাতে কোনও সুযোগ হাতছাড়া না হয়। (ফাইল ছবি, সৌজন্যে এপি) 

‘এক্স’ ফ্যাক্টর বোলার রাসেল! IPL জিততে কোন ৫ কাজ করা উচিত KKR-র? হাতে কম সুযোগ

আইপিএল ফাইনালে আজ সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। ১০ বছর পরে ফের আইপিএল জেতার জন্য চিপকে নাইট ব্রিগেডকে পাঁচটি গুরুত্বপূর্ণ কাজ করতে হবে। পরিকল্পনা একেবারে নিখুঁত হতে হবে। কোন কোন কাজ করতে হবে, তা দেখে নিন।

৭৭ টি দেশের প্রতিযোগীকে হারিয়ে তিনি সেবার বিজয়ী হয়েছিলেন। ৪৩ তম মিস ইউনিভার্সের প্রতিযোগিতায় যোগ দিয়েছিলেন তিনি। এবং সেইবার জয়ী হন। 

'কী দুর্ধর্ষ একটা সফর...', মিস ইউনিভার্স খেতাব জয়ের তিন দশক, নস্টালজিক সুস্মিতা

Sushmita Sen: ভারতের তরফে প্রথমবার মিস ইউনিভার্সের খেতাব জয় করেছিলেন তিনি। আর সেই বিশেষ দিনের ৩০ বছর পূর্ণ হল আজ। সেদিনে কী লিখলেন সুস্মিতা সেন?

মায়ানমারের সামরিক জুন্টা সরকারের বিরুদ্ধে লড়ছে সেদেশের বহু বিদ্রোহী গোষ্ঠী। এই গোষ্ঠীগুলির মধ্যে রয়েছে,'চিন ডিফেন্স ফোর্স'। সেই সিডিএফ-এর এক সদস্যকে সদ্য সীমান্তের রাজ্য মিজোরামে গ্রেফতার করেছে ভারতের নিরাপত্তাবাহিনী। অভিযোগ, ওই বিদ্রোহী গোষ্ঠীর সদস্য ভারত থেকে ওয়কিটকি, বুলেট, এছাড়াও নানান সামরিক সরঞ্জাম নিজের বিদ্রোহী গোষ্ঠীর জন্য সরবরাহ করত। জানা গিয়েছে, আসাম রাইফেলসের হাতে ওই ব্যক্তি ধরা পড়েছে। (Representative Image) (HT_PRINT)

ভারত থেকে পৌঁছে দিত বুলেট, ওয়াকিটকি! মায়ানমারের বিদ্রোহী গোষ্ঠীর ক্যাডার ধৃত

নিরাপত্তা বাহিনী বলছে, তাদের কাছে বিশেষ সূত্র মারফৎ খবর ছিল যে মিজোরামের সিয়াহ জেলার তুপিয়াং গ্রামে ওই মায়ানমারের বিদ্রোহী ক্যাডার রয়েছে। সে যে বাইকটি ব্যবহার করে সেটি 'কেনবো মোটোরসাইকেল'। এই 'কেনবো মোটোরসাইকেল' চিনে তৈরি হয়, আর মায়ানমারে তার খুব চল রয়েছে।

শেষ হয়ে গিয়েছে আইপিএল ২০২৪-এর লিগের লড়াই। এখনও পর্যন্ত প্রত্যেকটি দল ১৪টি করে ম্য়াচ খেলে ফেলেছে। এর মধ্যে বেগুনি টুপি ও কমলা টুপির দৌড়টা বেশ জমে উঠেছিল। তবে এরপরে শুরু হবে প্লে অফের লড়াই। এই সময়ে অনেককেই এই দৌড়ে দেখা যাবে না। এদিকে নতুন অনেকেই এই দৌড়ে এগিয়ে আসতে পারেন। চলুন দেখে নেওয়া যাক সেই তালিকা। (ছবি-PBKS-X) (PBKS-X)

IPL 2024: প্লে অফ শুরুর আগে দেখে নেওয়া যাক কমলা ও বেগুনি টুপির দৌড়ে কারা এগিয়ে

শেষ হয়ে গিয়েছে আইপিএল ২০২৪-এর লিগের লড়াই। এখনও পর্যন্ত প্রত্যেকটি দল ১৪টি করে ম্য়াচ খেলে ফেলেছে। এর মধ্যে বেগুনি টুপি ও কমলা টুপির দৌড়টা বেশ জমে উঠেছিল। তবে এরপরে শুরু হবে প্লে অফের লড়াই। এই সময়ে অনেককেই এই দৌড়ে দেখা যাবে না। এদিকে নতুন অনেকেই এই দৌড়ে এগিয়ে আসতে পারেন। দেখে নিনর সেই তালিকা।

এই চিনুক চপারের মডেল সংক্রান্ত রিপোর্ট নিয়ে প্রতিরক্ষা মন্ত্রকের মুখপাত্র এ ভারত ভূষণ বাবু বলেন, রিপোর্টে যেমন দাবি করা হচ্ছে, ডিআরডিও এই ধরনের চিনুকের কোনও মডেলই লখনউতে ডিফেন্স এক্সপোর সময় বসায়নি। এই সংক্রান্ত যে খবর ছড়িয়ে পড়েছে, তা ভুয়ো এবং পুরোপুরি ভিত্তিহীন।   (IAF - X)

লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার

কয়েক বছর আগে লখনউতে প্রতিরক্ষা এক্সপো অনুষ্ঠিত হয়েছিল। সেই এক্সপোতে নাকি একটি চিনুক চপারের মডেল বসানো হয়েছিল। সম্প্রতি অভিযোগ করা হয়েছিল, চিনুকের সেই মডেল নাকি চুরি হয়ে গিয়েছে। এই প্রসঙ্গে এবার মুখ খুলল কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রক খোদ।

উল্লেখ্য, গত ১৬ মে থেকে, শুরু হয়েছে দেশে সিএএর আওতায় নাগরিকত্বের সার্টিফিকেট দেওয়ার কাজ। তবে তাতে এখনও নাম আসেনি কোনও রাজস্থান থেকে পাঠানো আবেদনকারীর। তবে আশাবাদী অনেকেই। প্রতীকী ছবি

১.৩ হাজারের বেশি পাক-শরণার্থীর CAAর জন্য আবেদন সীমান্তের এই রাজ্যে!

২০২৪ সালের ১১ মার্চ থেকে সিএএর আওতায় নাগরিকত্বের জন্য আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। তারই মধ্যে রাজস্থানে বিপুল সংখ্যক শরণার্থীকে সমস্ত নথি সংক্রান্ত বিষয়ে সাহায্য করে চলেছে যোধপুর, বারমেঢ়. জয়শলমীরের বহু সংগঠন।

মেগা নিলামের সুযোগটাকেই কাজা লাগাতে চাইছেন সঞ্জীব গোয়েঙ্কা, এমনটাই ধারণা বিশেষজ্ঞদের। একদিকে রোহিত মুম্বই ছাড়তে চান বলে খবর। অন্যদিকে লখনউ লোকেশকে ছেঁটে নতুন কাউকে ক্যাপ্টেন করতে চায় বলে গুঞ্জন। শুক্রবার ক্রিকেটপ্রেমীরা দুইয়ে দুইয়ে চার করে নেন গোয়েঙ্কার সঙ্গে একান্তে রোহিতের আলাপচারিতার ছবি দেখে। ওয়াংখেড়েতে লখনউ মালিককে যেভাবে রোহিতের সঙ্গে কথা বলতে দেখা যায়, সেই ছবি স্বাভাবিকভাবেই জল্পনা তৈরি করতে বাধ্য যে, তবে কি পরের মরশুমে রোহিত লখনউয়ের ক্যাপ্টেন হতে চলেছেন? ছবি- টুইটার।

লোকেশকে ছাঁটতে পারে LSG, তবে কি রোহিতকে টার্গেট গোয়েঙ্কার? জোর চর্চা এই ছবি ঘিরে

MI vs LSG, IPL 2024: শুক্রবার ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্স বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচের শেষে টুকরো টুকরো ছবি দেখে দুইয়ে দুইয়ে চার করে নিচ্ছেন ক্রিকেটপ্রেমীরা।

শুক্রবার ওয়াংখেড়েতে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে নিজেদের শেষ লিগ ম্যাচে নির্ধারিত সময়ে বোলিং কোটা শেষ করতে পারেনি মুম্বই ইন্ডিয়ান্স। ফলে এই নিয়ে মরশুমে তিনবার স্লো ওভার-রেটের দায়ে পড়ে তারা। প্রথমবার স্লো ওভার-রেটের অপরাধে শুধুমাত্র ক্যাপ্টেন পান্ডিয়ার ভারতীয় মুদ্রায় ১২ লক্ষ টাকা জরিমানা হয়েছি। দ্বিতীয়বার একই অপরাধের জন্য ক্যাপ্টেন হার্দিকের জরিমানা হয়েছিল ২৪ লক্ষ টাকা। সেই সঙ্গে ইমপ্যাক্ট প্লেয়ার-সহ দলের বাকি যারা মাঠে নেমেছিলেন, তাঁদের ৬ লক্ষ টাকা করে অথবা ম্যাচ ফি-র ২৫ শতাংশ অর্থ, যেটার পরিমাণ কম, তত পরিমাণ অর্থ জরিমানা দিতে হয়েছিল। ছবি- এএফপি। 

Hardik Pandya Suspended: রোহিতদের জরিমানা, মরশুম শেষে নির্বাসিত হার্দিক পান্ডিয়া

MI vs LSG, IPL 2024: বারবার নিয়ম ভাঙায় একধার থেকে মুম্বই ইন্ডিয়ান্সের সব ক্রিকেটারকে শাস্তি দিল বিসিসিআই। পার পেলেন না ইমপ্যাক্ট প্লেয়ার রোহিত শর্মাও।

এই নিয়ে মুম্বই ইন্ডিয়ান্স গত তিন বছরে দু'বার আইপিএল পয়েন্ট টেবলের দশ নম্বরে শেষ করল। এর আগে রোহিত শর্মার নেতৃত্বে ২০২২ সালে মুম্বই লাস্টবয় হয়েছিল। তবে ২০২৩ সালে রোহিতের অধিনায়কত্বেই তারা প্লে-অফে উঠেছিল। কিন্তু ২০২৪ সালে পাঁচ বার আইপিএলের শিরোপা এনে দেওয়া অধিনায়ককে সরিয়ে হার্দিকের হাতে দায়িত্ব তুলে দিয়েছিল এমআই কর্তৃপক্ষ। কিন্তু হার্দিকের নেতৃত্বে ফের লাস্টবয়ের তকমাই জুটিল মুম্বইয়ের। ছবি: এএফপি

৩ বছরের মধ্যে দু'বার লাস্টবয় MI, IPL-এ প্রথম দল হিসেবে লজ্জার নজির হার্দিকদের

Mumbai Indians finished at the bottom of the table for the 2nd time in 3 years: এই নিয়ে মুম্বই ইন্ডিয়ান্স গত তিন বছরে দু'বার আইপিএল পয়েন্ট টেবলের দশ নম্বরে শেষ করল। এর আগে রোহিত শর্মার নেতৃত্বে ২০২২ সালে মুম্বই লাস্টবয় হয়েছিল। এবার হার্দিকের নেতৃত্বে ফের লাস্টবয়ের তকমাই জুটিল মুম্বইয়ের।

ঘরের মাঠে লখনউয়ের কাছে হেরে লাস্টবয় হিসেবে আইপিএল ২০২৪ অভিযান শেষ করে মুম্বই ইন্ডিয়ান্স। ১৪ ম্যাচে মোটে ৪টি জিতে তারা সাকুল্যে ৮ পয়েন্ট সংগ্রহ করে। পয়েন্টের নিরিখে বাকি সব দল এগিয়ে থাকে মুম্বইয়ের থেকে। মুম্বই ইন্ডিয়ান্সের নেট রান-রেট -০.৩১৮। ছবি- এএফপি।

জিতেও বিদায় LSG-র, হেরে তলানিতেই MI, প্লে-অফের দৌড়ে অ্যাডভান্টেজ CSK

IPL 2024 Standings After MI vs LSG Match: ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্স বনাম লখনউ সুপার জায়ান্টস আইপিএল ২০২৪-এর ৬৭তম লিগ ম্যাচের শেষে কোন দল পয়েন্ট তালিকায় কত নম্বরে রয়েছে, দেখে নিন একনজরে। এপর্যন্ত ৩টি দল যোগ্যতা অর্জন করেছে প্লে-অফের। শেষ দল হিসেবে প্লে-অফে যাওয়ার সম্ভাবনা সব থেকে বেশি কাদের?

চলতি আইপিএল মরশুমে প্রথমবার মাঠে নামার সুযোগ পান অর্জুন তেন্ডুলকর। লিগের একেবারে শেষ ম্যাচে এসে জুনিয়র তেন্ডুলকরের কথা মনে পড়ে মুম্বই টিম ম্যানেজমেন্টের। সুতরাং, এই নিয়ে আইপিএলের ২টি মরশুমে মাঠে নামার সুযোগ পেলেন সচিন তেন্ডুলকরের ছেলে। ছবি- পিটিআই।

শেষমেশ শিকে ছিঁড়ল অর্জুনের ভাগ্যে, বেগুনি টুপির দৌড় থেকে বুমরাহকে ছিটকে দিল MI

Mumbai Indians vs Lucknow Super Giants, IPL 2024: ওয়াংখেড়েতে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স তাদের প্লেয়িং ইলেভেনে বড় রদবদল করে। দেখে নিন সুযোগ পেলেন কারা।

সম্প্রতি কলকাতা মেট্রোর কর্মীদের মধ্যে গুঞ্জন শোনা যাচ্ছে বেসরকারিকরণ নিয়ে। জল্পনা চলছে, লোকসভা ভোট মিটে গেলেই ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাত ধরে কলকাতা মেট্রো পরিষেবা বেসরকারি সংস্থার হাতে তুলে দেওয়া হতে পারে। এই জল্পনার মাঝেই দমদম স্টেশনের বাইরে সম্প্রতি বিক্ষোভ দেখিয়েছিলেন মেট্রো কর্মীরা। আর বুধবার পার্কস্ট্রিটে মেট্রোরেল ভবনের সামনে সমাবেশ করে তৃণমূলপন্থী প্রগতিশীল মেট্রো শ্রমিক কর্মচারী ইউনিয়ন।   (PTI)

প্রশ্নের মুখে যাত্রী সুরক্ষা! কলকাতায় মেট্রোয় এ চলছে কী? উঠল বড় প্রশ্ন

কলকাতায় মেট্রোয় কম কর্মী সংখ্যা এবং বেসরকারি চুক্তিভিত্তির কর্মী নিয়োগ নিয়ে সম্প্রতি বেশ আলোচনা শুরু হয়েছে। এই আবহে বুধবার পার্কস্ট্রিটে মেট্রোরেল ভবনের সামনে সমাবেশ করে তৃণমূলপন্থী প্রগতিশীল মেট্রো শ্রমিক কর্মচারী ইউনিয়ন।

read in app

Latest News

স্ট্রংরুমে ইভিএম বদলের অভিযোগ সৌমিত্রের, হার নিশ্চিত পাল্টা দিলেন সুজাতা মধ্যরাত থেকেই ঝড়ের তাণ্ডব, রেমালের চোখ রাঙানি উপেক্ষা করে কীভাবে কাজ করল টলিউড? Oman বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! French Open-এর শুরুতেই বড় অঘটন! প্রথম রাউন্ড থেকে ছিটকে গেলেন রাফায়েল নাদাল ঘূর্ণিঝড় রেমালের দাপটে ১০ জনের মৃত্যু হয়েছে বাংলাদেশে, তছনছ গোটা পদ্মাপার রেলের কাজের জন্য কি নয়া দিল্লি স্টেশন বন্ধ থাকবে বছরের শেষে? মুখ খুলল মন্ত্রক ‘গ্রেফতারের ভয়ে পালিয়েছে,’ মমতার নিশানায় তাপস, বিজেপি প্রার্থীর পাল্টা জবাব চুল নাকি ফলের বাস্কেট! ভাইরাল হেয়ার স্টাইল দেখে হতবাক নেটপাড়া, ট্রাই করবেন? আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ

Latest IPL News

IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.