Modi government

সেরা খবর

সেরা ভিডিয়ো

দেশের অনেক স্থানেই পেট্রলের দাম একশো ছুঁয়েছে। ডিজেলের দামও বাড়ছে। এই নিয়ে ইতিমধ্যেই ঘুরিয়ে আগের জমানাকে দুষেছেন। প্রধানমন্ত্রী জানান যে ভারতের মতো দেশ এতটা কেন বাইরের দেশদের ওপর শক্তির জন্য নির্ভরশীল থাকবে। এবার চেন্নাইয়ে একটি অনুষ্ঠানে জ্বালানির বর্ধিত দাম নিয়ে নির্মলা সীতারামনকে প্রশ্ন করা হয়। তিনি বলেন যে এটা অত্যন্ত মানুষের জন্য চিন্তার বিষয়। কিন্তু এর কোনও সহজ উত্তর নেই। যদি তিনি গুছিয়ে বুঝিয়েও বলেন, তাও মানুষ প্রশ্ন করবে যে দাম কবে কমবে! সরকার যে এই দামটিকে নিয়ন্ত্রণ করে না, সেটা মনে করিয়ে দিয়েও নির্মলা বলেন কর নিয়ে রাজ্য ও কেন্দ্রের আরো আলোচনা করা দরকার। প্রসঙ্গত, রাজ্য ও কেন্দ্র উভয়ই জ্বালানির ওপর বিপুল কর চাপায় যে কারণে দামটি অনেকটা চড়া হয়ে যায়। 

সেরা ছবি

  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মার্কিন রাষ্ট্রপতি জো বাইডেনের মধ্যে দ্বিপাক্ষিক বৈঠকের পরে এই ঘোষণা করা হয়। মার্কিন যুক্তরাষ্ট্রের কর্তৃপক্ষ জানিয়েছে, 'দেশেই' পুনর্নবীকরণযোগ্য H-1B ভিসা প্রবর্তন করা হবে। এতে সেদেশে কর্মরত হাজার হাজার প্রবাসী ভারতীয় পেশাদারদের সুবিধা হবে।
read in app

Latest News

ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.