Mom

সেরা খবর

সেরা ভিডিয়ো

নজরুল মঞ্চে শারীরিক অস্বস্তি বাড়তেই কেকে সেই রাতে রওনা দেন হোটেলের উদ্দেশে। শোনা যাচ্ছে, গাড়িতে উঠে বসতেই তাঁর শীত করতে শুরু করে। অথচ তার আগে নজরুল মঞ্চে তাঁকে বারবার ঘাম মুছতে দেখা যায়। ফলে প্রশ্ন উঠছে,গরমের পর এমন ঠাণ্ডাভাবে কি কোনও অশনি সংকেত লুকিয়ে ছিল? সোজা গিয়ে নামেন গ্র্যান্ড হোটেলে। সেখানে লবির সিসিটিভি ফুটেজে এই ছবি ধরা পড়েছে। দেখা যাচ্ছে, তখনও গলায় তোয়ালে জড়িয়ে কেকে নিজের ঘরের দিকে যাচ্ছেন। সঙ্গে ছিলেন ম্যানেজার। সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা যাচ্ছে, তাঁর হাটা চলায় কোনও জড়তা ছিল না। শোনা যাচ্ছে হোটেলে ঢোকার আগে বহু ভক্তের আবদার মিটিয়ে সেলফিও তুলেছেন তিনি। এরপরই হোটেলের ঘরে ঢুকে আচমকা কিছু সোফায় বসতে গিয়ে পড়ে যান এই সঙ্গীতশিল্পী। এরপর তাঁকে সুস্থ করার যাবতীয় চেষ্টা, লড়াইকে ব্যর্থ করে না ফেরার দেশে পাড়ি দেন কৃষ্ণকুমার কুন্নাথ।

সেরা ছবি

  • নীনা গুপ্তা থেকে শ্বেতা তিওয়ারি-- বলিউডের এই সিঙ্গেল মাদারদের জীবনযুদ্ধের গল্প আপনাকেও অবাক করবে। আপনিও দেবেন ‘সুপার মম’-এর তকমা। 
read in app

Latest News

আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই কুলদীপের থেকে ওর ফাইফার চুরি করেছি- পাঁচ উইকেট শিকার করে অশ্বিনের স্বীকারোক্তি অসত্য বলছেন অভিষেক, শাহজাহানের গ্রেফতারিতে কোনও স্থগিতাদেশ দেয়নি হাইকোর্ট: বিকাশ ‘মিকার গান চালিয়ে বোকা বানাচ্ছেন!’ দাদাগিরিতে কেশবের গান শুনে কটাক্ষ, সত্য়িটা কী 'দাদা নিজের গান ভুলে গেছেন?' কুমার শানুকে শুধরে দিলেন শ্রেয়া, উর্মিলার সাধ পূরণ চোখের তলার কালো দাগ উধাও হবে ৭ দিনে! এই ঘরোয়া প্রতিকারের কেরামতি অঢেল ট্রেনে ছিলেন না চালক! ঘণ্টায় ১০০ কিমি গতিতে দৌড়ল মালগাড়ি ‘‌তৃণমূলের সরকার যতদিন বাংলায় থাকবে কেউ ভাতে মারতে পারবে না’‌, তোপ অভিষেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.