Mulayam singh yadav

সেরা খবর

সেরা ভিডিয়ো

দেশের বিভিন্ন সময়ে বহু বিধ ঘটনার সাক্ষী থেকেছে সংসদভবন। বহু ঐতহাসিক ঘোষণা থেকে শুরু করে স্মরণীয় মুহূর্ত ধরা দিয়েছে সংসদের ইতিহাসে। কক্ষের মধ্যে বিভিন্ন রাজনৈতিক দল তাদের পার্টিলাইনে বিপক্ষকে ছাপিয়ে যাওয়ার চেষ্টায় থাকে। তবে ব্যক্তিগত স্তরে রাজনৈতিক নেতা নেত্রীদের মধ্যে যে সৌজন্য রয়েছে, তা আরও একবার প্রমাণিত হল এই ঘটনায়। সংসদভবনে বর্ষীয়ান সমাজবাদী পার্টি নেতা মুলায়ম সিং যাদবকে দেখেই পা ছুঁয়ে তাঁকে প্রণাম করতে এগিয়ে যান বিজেপির মন্ত্রী স্মৃতি ইরানি। মুলায়মের পা ছুঁতেই স্মৃতির মাথায় হাত রেখে আশির্বাদ করতে দেখা যায় বর্ষীয়ান সপা নেতাকে।

সেরা ছবি

৮২ বছর বয়সে গুরুগ্রামের হাসপাতালে প্রয়াত ‘নেতাজি’ মুলায়ম সিং যাদব। ১৯৩৯ সালের ২২ নভেম্বর মুলায়মের জন্ম হয়েছিল তৎকালীন ইউনাইটেড প্রোভিন্সের ইটাওয়া জেলার সাইফাই গ্রামে। ইটাওয়ার কর্মক্ষেত্র পোস্ট গ্র্যাজুয়েট কলেজ, শিকোহাবাদের একে কলেজ এবং আগরা বিশ্ববিদ্যালয়ের বিআর কলেজ থেকে পড়াশোনা করেছিলেন মুলায়ম। এবং ছাত্রাবস্থাতেই রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েছিলেন তিনি। 
read in app

Latest News

রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.