Mumbai indians

সেরা খবর

সেরা ভিডিয়ো

আইপিএলে কঠিন পরিস্থিতি থেকে দুরন্ত কামব্যাকে ম্যাচ জিততে দেখা গিয়েছে অনেক দলকেই। তবে হাতের মুঠোয় থাকা ম্যাচ কোনও দলকে এভাবে হেরে আসতে দেখা গিয়েছে কদাচিৎই। মুম্বই ইন্ডিয়ান্সের কাছে ঠিক এমনভাবেই নিশ্চিত জেতা ম্যাচ হাতছাড়া করে কলকাতা নাইট রাইডার্স।

 

শুরু থেকে ম্যাচের রাশ ছিল কলকাতার হাতে। বোলারদের সমবেত প্রচেষ্টায় মুম্বইয়ের মতো তারকাখচিত ব্যাটিং লাইনআপকে ১৫২ রানে অল-আউট করে দেয় কলকাতা। সূর্যকুমার যাদব ও রোহিত শর্মা ব্যাট হাতে লড়াই চালান। সূর্যকুমার ৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ৫৬ রান করে আউট হন। রোহিত ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩২ বলে ৪৩ রান করেন।

 

আন্দ্রে রাসেল ২ ওভার বল করে ১৫ রানের বিনিময়ে ৫ উইকেট দখল করেন। প্যাট কামিন্স ২৪ রানে ২ উইকেট নেন। এছাড়া শাকিব ২৩ রানে ১টি, বরুণ ২৭ রানে ১টি ও প্রসিধ ৪২ রানে ১টি উইকেট পকেটে পোরেন।

 

জবাবে ব্যাট করতে নেমে কলকাতা একসময় ১৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১২২ রান তুলে ফেলে। সুতরাং ৬ উইকেট হাতে নিয়ে শেষ ৫ ওভারে জয়ের জন্য কেকেআরের প্রয়োজন ছিল মাত্র ৩১ রান। সেখান থেকে নাইট রাইডার্স ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৪২ রানে আটকে যায়।

 

শেষ ৫ ওভারে কলাকতা যথাক্রমে ১, ৮, ৩, ৪ ও ৪ রান তোলে। অর্থাৎ শেষ ৫ ওভারে ২০ রান তোলে কলকাতা। মুম্বই ১০ রানে ম্যাচ জিতে যায়। ব্যর্থ হয় নীতিশ রানা ও শুভমন গিলের লড়াই। রানা ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৭ বলে ৫৭ রান করেন। গিল ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৩৩ রান করে আউট হন।

 

২৭ রানের বিনিময়ে ৪টি উইকেট নিয়ে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন রাহুল চাহার। ট্রেন্ট বোল্ট নেনে ২৭ রানে ২টি উইকেট। ক্রুণাল পান্ডিয়া ৪ ওভারে মাত্র ১৩ রান খরচ করে ১ উইকেট পকেটে পোরেন।

সেরা ছবি

  • WPL 2024 Live Streaming: কবে, কখন, কোথায় অনুষ্ঠিত হবে উইমেন্স প্রিমিয়র লিগের উদ্বোধনী ম্য়াচ? উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন কারা? কোন চ্যানেলে ও অনলাইনে কীভাবে দেখবেন খেলা?
read in app

Latest News

IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.