Mumbai police

সেরা খবর

সেরা ভিডিয়ো

পাঁচ ঘন্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ শেষে আম্বোলি পুলিশ রেহাই দিল রাখিকে। বৃহস্পতিবার সকালে আটক করা হয় অভিনেত্রীকে। মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়ার দায়ের করা এফআইআরের জেরেই মহাফ্যাঁসাদে পড়েন রাখি। পতিতাবৃত্তির অভিযোগে গ্রেফতার হয়েছিলেন শার্লিন, মিডিয়ায় এমন দাবি করেছিলেন রাখি। এই ‘ভুয়ো দাবি’র বিরুদ্ধেই মানহানির মামলা ঠুকে দেন শার্লিন। যদিও এদিন মানবিক কারণে ছেড়ে দেওয়া হয় রাখিকে। ব্রেন টিউমার ও ক্যানসার আক্রান্ত রাখির মায়ের পরিস্থিতি আশঙ্কাজনক, এমন মেডিক্যাল রিপোর্ট দেখে পুলিশ এদিন ছেড়ে দেয় রাখিকে। খবর পুলিশ সূত্রে।

সেরা ছবি

  • বিশ্বকাপের সেমিফাইনালে আজ ওয়াংখেড়ে স্টেডিয়ামে মহারণ। মুখোমুখি হচ্ছে ভারত এবং নিউজিল্যান্ড। সেই ম্যাচের আগে দেওয়া হল হুমকি বার্তা। আর সেই ঘটনায় ১৭ বছরের এক কিশোরকে পাকড়াও করেছে মুম্বই পুলিশ। ছবি দিয়ে হুমকি দেওয়া হয়।
read in app

Latest News

বৈঠক করতে এসেছিলেন শাহ, গাড়ির নম্বর প্লেটে চোখ যেতেই ...... ললিপপ লাগেলুর গায়ক পবন এবার আসানসোলের BJP-র প্রার্থী! ক্ষুব্ধ বাবুল বললেন কী? কীভাবে খসে গেল মানুষের লেজ? প্রকাশ্যে আড়াই কোটি বছর আগের ঘটনা জয়ের সেলিব্রেশন নর্দেকে উৎসর্গ দিমির, দিলেন লাল-হলুদকে গুঁড়িয়ে দেওয়ার হুমকিও কাঁথিতে বাবার আসনে দাঁড়াচ্ছেন সৌমেন্দু, কী বললেন তিনি? অগ্নিপরীক্ষায় শুভেন্দু ‘বড় পরিবারে সমস্যা থাকতেই পারে’, ‘জনগর্জন’ সভার প্রচার মিছিলে বললেন কুণাল বন্দুকে বের হল না দ্বিতীয় গুলি, আলিপুরদুয়ারে হাতির হানায় ফের মৃত্যু বনকর্মীর ‘বিজেপির শত্রু’, সৌমিত্রর নামে পড়ল পোস্টার, অন্তর্দ্বন্দ্বের তত্ত্ব তৃণমূলের বেহাত হতে বসেছিল খোদ মেয়রের বন্ধুর সম্পত্তি, নাগরিকদের সতর্ক করলেন ফিরহাদ কল্যাণ চৌবের সঙ্গে কি দূরত্ব ঘুচলো? আফগান ম্যাচের আগে স্টিম্যাচের পাশে AIFF

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.