Nitish rana

সেরা খবর

সেরা ভিডিয়ো

আইপিএলে কঠিন পরিস্থিতি থেকে দুরন্ত কামব্যাকে ম্যাচ জিততে দেখা গিয়েছে অনেক দলকেই। তবে হাতের মুঠোয় থাকা ম্যাচ কোনও দলকে এভাবে হেরে আসতে দেখা গিয়েছে কদাচিৎই। মুম্বই ইন্ডিয়ান্সের কাছে ঠিক এমনভাবেই নিশ্চিত জেতা ম্যাচ হাতছাড়া করে কলকাতা নাইট রাইডার্স।

 

শুরু থেকে ম্যাচের রাশ ছিল কলকাতার হাতে। বোলারদের সমবেত প্রচেষ্টায় মুম্বইয়ের মতো তারকাখচিত ব্যাটিং লাইনআপকে ১৫২ রানে অল-আউট করে দেয় কলকাতা। সূর্যকুমার যাদব ও রোহিত শর্মা ব্যাট হাতে লড়াই চালান। সূর্যকুমার ৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ৫৬ রান করে আউট হন। রোহিত ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩২ বলে ৪৩ রান করেন।

 

আন্দ্রে রাসেল ২ ওভার বল করে ১৫ রানের বিনিময়ে ৫ উইকেট দখল করেন। প্যাট কামিন্স ২৪ রানে ২ উইকেট নেন। এছাড়া শাকিব ২৩ রানে ১টি, বরুণ ২৭ রানে ১টি ও প্রসিধ ৪২ রানে ১টি উইকেট পকেটে পোরেন।

 

জবাবে ব্যাট করতে নেমে কলকাতা একসময় ১৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১২২ রান তুলে ফেলে। সুতরাং ৬ উইকেট হাতে নিয়ে শেষ ৫ ওভারে জয়ের জন্য কেকেআরের প্রয়োজন ছিল মাত্র ৩১ রান। সেখান থেকে নাইট রাইডার্স ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৪২ রানে আটকে যায়।

 

শেষ ৫ ওভারে কলাকতা যথাক্রমে ১, ৮, ৩, ৪ ও ৪ রান তোলে। অর্থাৎ শেষ ৫ ওভারে ২০ রান তোলে কলকাতা। মুম্বই ১০ রানে ম্যাচ জিতে যায়। ব্যর্থ হয় নীতিশ রানা ও শুভমন গিলের লড়াই। রানা ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৭ বলে ৫৭ রান করেন। গিল ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৩৩ রান করে আউট হন।

 

২৭ রানের বিনিময়ে ৪টি উইকেট নিয়ে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন রাহুল চাহার। ট্রেন্ট বোল্ট নেনে ২৭ রানে ২টি উইকেট। ক্রুণাল পান্ডিয়া ৪ ওভারে মাত্র ১৩ রান খরচ করে ১ উইকেট পকেটে পোরেন।

সেরা ছবি

  • Ranji Trophy 2024: রঞ্জির পঞ্চম রাউন্ডের ম্যাচে নিজেদের রাজ্যদলকে নির্ভরতা দিলেন বেঙ্কটেশ আইয়ার, মণীশ পান্ডে ও অনুকূল রায়। তবে ব্যাটে-বলে নজর কাড়তে পারেননি নীতীশ রানা।
read in app

Latest News

বিশ্বরেকর্ড লিমের! চতুর্থ হয়ে অলিম্পিক্সের কোয়ার্টারে ভারত, আছে কোরিয়া ফাঁড়া এবার কংগ্রেস হাইকমান্ডের মুখোমুখি হতে হবে প্রদেশ নেতৃত্বকে, ডাক এল দিল্লি থেকে 'SVF-এর গুডবুকে…', 'রাহুল বিতর্কে' ফেডারেশনকে সমর্থন রানার, কটাক্ষ করে লিখলেন কী 'নয়া মূলধনী কর ব্যবস্থায় ভালো থাকবেন বেশিরভাগ মানুষ', দাবি নির্মলার পুজোয় বাঙালিদের উপহার এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের, কলকাতা থেকে নয়া রুটে শুরু উড়ান চায়ে চুমুক দিলেই মিলবে আমের সুগন্ধি, উত্তরবঙ্গে তৈরি হল ম্যাঙ্গো টি, দাম কেমন? কলকাতা পুরসভায় দুর্নীতি রোধে নতুন নজরদারি, সব ফাইল যাচাই কমিশনার ও সেক্রেটারির বাটার চিকেন থেকে ছানার নানা পদ, অলিম্পিকের গেমস ভিলেজে ভারতীয় খাবার! এই রেডিক্সের মানুষ আগামিকাল উজ্জ্বল ভভিষ্যতের সন্ধান পাবেন, কাজও বাড়বে ‘সব অভিজ্ঞতাই রয়েছে…’,পুরুষ হয়ে পুরুষের সঙ্গে প্রেম? যৌনতা নিয়ে বোমা ফাটালেন অভয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.