Pallavi dey

সেরা খবর

সেরা ভিডিয়ো

টিভি অভিনেত্রী পল্লবী দে-র রহস্য মৃত্যু হয়েছে রবিবার। নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় তাঁর দেহ। এবার নতুন মোড় নিল এই মামলা। জানা গেল পল্লবীর সঙ্গী সাগ্নিকের প্রথম প্রেমিকা স্কুলজীবনেই আত্মহত্যা করেছিল। হাওড়ার জগাছার বাসিন্দা সৌমি একাদশ শ্রেণির ছাত্রী ছিল। ২০১৪ সালের মার্চ মাসে নিজের বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় সে। অষ্টম শ্রেণি থেকে সাগ্নিকের সঙ্গে সম্পর্কে ছিল তাঁর মেয়ে, জানান সৌমির মা ইলা দেবী। তাঁর প্রশ্ন, ‘আর কত মায়ের কোল খালি করবে ও’? সাগ্নিকের কঠোর শাস্তির দাবি তুলেছেন সৌমির মা। 

সেরা ছবি

  • Actors who died by suicide in 2022: তুনিশা শর্মার মৃত্যু নিয়ে নতুন বিতর্ক তৈরি হয়েছে। চলছে নানা জলঘোলাও। তবে তিনি একা নন, আরও অনেকেই নিজেকে শেষ করে দেওয়ার মতো চরম পথ বেছে নিয়েছেন, তাঁরা কারা?
read in app

Latest News

অঢেল গুণে পরিপূর্ণ মুড়ি! এর পুষ্টি গুণ জানলে চমকে উঠবেন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.