Pat cummins

সেরা খবর

সেরা ভিডিয়ো

চেন্নাই সুপার কিংস ২২০ রানের বিশাল ইনিংস গড়ে তোলার পর কলকাতা যখন পাওয়ার প্লে'তেই ৫ উইকেট হারিয়ে কোণঠাসা, কারও পক্ষে ভাবা সম্ভব ছিল না যে, উত্তেজক মোড় নিতে পারে কেকআর বনাম সিএসকে ম্যাচ। অথচ ঠিক সেটাই ঘটে শেষমেশ। সৌজন্যে, আন্দ্রে রাসেল ও প্যাট কামিন্সের ঝোড়ো হাফ-সেঞ্চুরি। সঙ্গে দীনেশ কার্তিকের অবদানও অস্বীকার করার উপায় নেই।

 

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাই ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২২০ রান তোলে। ফ্যাফ ডু'প্লেসি ৯টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৬০ বলে ৯৫ রান করে অপরাজিত থাকেন। রুতুরাজ গায়কোয়াড় ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৪২ বলে ৬৪ রান করে আউট হন। এছাড়া মঈন আলি ২৫ ও ধোনি ১৭ রানের কার্যকরী অবদান রাখেন। বরুণ চক্রবর্তী, রাসেল ও নারিন ১টি করে উইকেট নেন।

 

জবাবে ব্যাট করতে নেমে কেকেআর ৫.২ ওভারে গিল (০), রানা (৯), মর্গ্যান (৭), নারিন (৪) ও ত্রিপাঠীর (৮) উইকেট হারিয়ে বসে। সেখান থেকে ম্যাচে উত্তেজনা নিয়ে আসেন রাসেল। তিনি ৩টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২২ বলে ৫৪ রান করে আউট হন। কার্তিক সাজঘরে ফেরেন ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৪০ রান করে।

 

শেষবেলায় কামিন্সকে রীতিমতো অপ্রতিরোধ্য দেখায়। তিনি ৪টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৬৬ রান করে অপরাজিত থাকেন। কেকেআর ১৯.১ ওভারে ২০২ রানে অল-আউট হয়ে যায়। চেন্নাই ম্যাচ জেতে ১৮ রানে। দীপক চাহার ২৯ রানে ৪ উইকেট নেন। লুঙ্গি এনগিদি ২৮ রানে ৩ উইকেট দখল করেন। ম্যাচের সেরা হন ডু'প্লেসি।

সেরা ছবি

  • একদিনের ক্রিকেটে ২০২৩ সালের সেরা খেলোয়াড় কে হবেন? ২০২৩ সালে সার্বিকভাবে পুরুষদের ক্রিকেটে কে সেরা খেলোয়াড় হবেন? সেই উত্তরটা বেছে নেওয়ার কাজটা সবথেকে সোজা ছিল আইসিসির জন্য। কারণ ২০২৩ সালে সবাইকে নিজেদের এক উচ্চতায় তুলে নিয়ে যান বিরাট কোহলি এবং প্যাট কামিন্স।
read in app

Latest News

জনসভা শেষ হতেই সুকান্ত-শুভেন্দুকে ডাকলেন মোদী, প্রর্থী জল্পনার মাঝে বৈঠকে ৩ জন অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান, আম্বানিদের হবু বউমার নাম একী উচ্চারণ রিহানার খারাপ নিকাশীর জেরে বাংলার গঙ্গা স্নানেরও যোগ্য নয়! রাজ্যকে সতর্ক করল NGT লোকসভায় বাংলায় এগিয়ে BJP না TMC? আসন ধরে ধরে জানুন কে জিতবে কোথায়: সমীক্ষা ইস্টবেঙ্গল যেখানে বলবে, সেখানেই আমরা খেলব, তবে… ডার্বি নিয়ে অকপট বাগান সচিব বেহাল অবস্থা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের, অখুশি জেলাশাসক শ্রেয়স আইয়ারের সঙ্গে কি অবিচার হয়েছে? উঠে এল নাইট অধিনায়কের চোটের অজানা কাহিনি কোনও স্কুলে ভুয়ো শিক্ষক নেই তো? জানতে হেডমাস্টারদের চিঠি, বির্তক ঘৃণা ছড়ানোর অভিযোগে ৩ নিউজ চ্যানেল ও অ্যাঙ্করদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা 'আমার দিদি তো প্ল্যানকুমারী’! নিজের বোন সম্পর্কে কেন এমন বললেন অর্পিতা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.