Pat cummins

সেরা খবর

সেরা ভিডিয়ো

চেন্নাই সুপার কিংস ২২০ রানের বিশাল ইনিংস গড়ে তোলার পর কলকাতা যখন পাওয়ার প্লে'তেই ৫ উইকেট হারিয়ে কোণঠাসা, কারও পক্ষে ভাবা সম্ভব ছিল না যে, উত্তেজক মোড় নিতে পারে কেকআর বনাম সিএসকে ম্যাচ। অথচ ঠিক সেটাই ঘটে শেষমেশ। সৌজন্যে, আন্দ্রে রাসেল ও প্যাট কামিন্সের ঝোড়ো হাফ-সেঞ্চুরি। সঙ্গে দীনেশ কার্তিকের অবদানও অস্বীকার করার উপায় নেই।

 

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাই ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২২০ রান তোলে। ফ্যাফ ডু'প্লেসি ৯টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৬০ বলে ৯৫ রান করে অপরাজিত থাকেন। রুতুরাজ গায়কোয়াড় ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৪২ বলে ৬৪ রান করে আউট হন। এছাড়া মঈন আলি ২৫ ও ধোনি ১৭ রানের কার্যকরী অবদান রাখেন। বরুণ চক্রবর্তী, রাসেল ও নারিন ১টি করে উইকেট নেন।

 

জবাবে ব্যাট করতে নেমে কেকেআর ৫.২ ওভারে গিল (০), রানা (৯), মর্গ্যান (৭), নারিন (৪) ও ত্রিপাঠীর (৮) উইকেট হারিয়ে বসে। সেখান থেকে ম্যাচে উত্তেজনা নিয়ে আসেন রাসেল। তিনি ৩টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২২ বলে ৫৪ রান করে আউট হন। কার্তিক সাজঘরে ফেরেন ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৪০ রান করে।

 

শেষবেলায় কামিন্সকে রীতিমতো অপ্রতিরোধ্য দেখায়। তিনি ৪টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৬৬ রান করে অপরাজিত থাকেন। কেকেআর ১৯.১ ওভারে ২০২ রানে অল-আউট হয়ে যায়। চেন্নাই ম্যাচ জেতে ১৮ রানে। দীপক চাহার ২৯ রানে ৪ উইকেট নেন। লুঙ্গি এনগিদি ২৮ রানে ৩ উইকেট দখল করেন। ম্যাচের সেরা হন ডু'প্লেসি।

সেরা ছবি

  • How Pat Cummins lost part of his middle finger: আঙুল খানিকটা ছোট হওয়ায় বোলিংয়ে কোনও সমস্যাই হয়নি কামিন্সের। তাঁর পেস, বাউন্স দেখলে বোঝার উপায়ই নেই, ডান হাতের এক আঙুলের খানিকটা নেই। বল ধরতেও কোনও অসুবিধা হয় না।
read in app

Latest News

KKR-কে ফাইনালে তুলে ইতিহাস অধিনায়ক শ্রেয়সের, এমনটা পারেননি ধোনিও, হল আরও ৩ নজির রোজ সকালে এই খাবার খেলে হার্টের সমস্যা হবে উধাও '৩টের সময় হানা', এবার খড়গপুরে হিরণের আপ্তসহায়কের বাড়িতে ঘাটাল পুলিশ আসিনের জন্য একটি প্লেন স্ট্যান্ডবাই মোডে রেখেছিলেন অক্ষয়, কী সম্পর্ক ছিল দুজনের শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনের জমি সিলে 'ডিকে' ছাপ, পুলিশের ভূমিকায় উঠছে প্রশ্ন প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে 'আসন সংখ্যা নেমে...', রামকৃষ্ণ মিশন ইস্যুতে মমতার 'পতন' দেখছেন দিলীপ ইউরো কাপের দল ঘোষণা করল পর্তুগালের, নজির গোড়ার সামনে ৩৯ বছর বয়সি রোনাল্ডো 'জানি না' বলেও রামকৃষ্ণ মিশনে হামলাকে 'পারিবারিক বিষয়' আখ্যা মমতার! দীর্ঘ কয়েক বছরের মামলা শেষে মাথায় হাত সরকারি কর্মীদের, বড় রায় সুপ্রিম কোর্টের

Latest IPL News

প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.