Pat cummins

সেরা খবর

সেরা ভিডিয়ো

চেন্নাই সুপার কিংস ২২০ রানের বিশাল ইনিংস গড়ে তোলার পর কলকাতা যখন পাওয়ার প্লে'তেই ৫ উইকেট হারিয়ে কোণঠাসা, কারও পক্ষে ভাবা সম্ভব ছিল না যে, উত্তেজক মোড় নিতে পারে কেকআর বনাম সিএসকে ম্যাচ। অথচ ঠিক সেটাই ঘটে শেষমেশ। সৌজন্যে, আন্দ্রে রাসেল ও প্যাট কামিন্সের ঝোড়ো হাফ-সেঞ্চুরি। সঙ্গে দীনেশ কার্তিকের অবদানও অস্বীকার করার উপায় নেই।

 

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাই ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২২০ রান তোলে। ফ্যাফ ডু'প্লেসি ৯টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৬০ বলে ৯৫ রান করে অপরাজিত থাকেন। রুতুরাজ গায়কোয়াড় ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৪২ বলে ৬৪ রান করে আউট হন। এছাড়া মঈন আলি ২৫ ও ধোনি ১৭ রানের কার্যকরী অবদান রাখেন। বরুণ চক্রবর্তী, রাসেল ও নারিন ১টি করে উইকেট নেন।

 

জবাবে ব্যাট করতে নেমে কেকেআর ৫.২ ওভারে গিল (০), রানা (৯), মর্গ্যান (৭), নারিন (৪) ও ত্রিপাঠীর (৮) উইকেট হারিয়ে বসে। সেখান থেকে ম্যাচে উত্তেজনা নিয়ে আসেন রাসেল। তিনি ৩টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২২ বলে ৫৪ রান করে আউট হন। কার্তিক সাজঘরে ফেরেন ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৪০ রান করে।

 

শেষবেলায় কামিন্সকে রীতিমতো অপ্রতিরোধ্য দেখায়। তিনি ৪টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৬৬ রান করে অপরাজিত থাকেন। কেকেআর ১৯.১ ওভারে ২০২ রানে অল-আউট হয়ে যায়। চেন্নাই ম্যাচ জেতে ১৮ রানে। দীপক চাহার ২৯ রানে ৪ উইকেট নেন। লুঙ্গি এনগিদি ২৮ রানে ৩ উইকেট দখল করেন। ম্যাচের সেরা হন ডু'প্লেসি।

সেরা ছবি

  • Australia vs Oman, T20 World Cup 2024: বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন প্যাট কামিন্স প্রথম একাদশে সুযোগ না পেয়ে সতীর্থদের জল বইছেন। এমন ছবি দেখে ধন্য ধন্য রব ক্রিকেটমহলে। ব্র্যাডম্যান থেকে সচিন, কোহলি থেকে ধোনি, জল বয়েছেন বহু তারকাই।
read in app

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.