Pray

সেরা খবর

সেরা ভিডিয়ো

পয়গম্বরকে নিয়ে বিজেপির সাসপেন্ডেড নেত্রী নূপুর শর্মার মন্তব্য-বিতর্কের রেশ কার্যত থামছেই না। উত্তরপ্রদেশে একাধিক জায়গায় শুক্রবার নতুন করে হিংসার ছবি দেখা যায়। তারপরই হিংসায় অভিযুক্তদের গ্রেফতার করে যোগী আদিত্যনাথের প্রশাসন। সেই ঘটনায় উঠে আসে মূল অভিযুক্ত জাভেদ মহম্মদের নাম। এই জাভেদ মহম্মদের বাড়ি অবৈধভাবে নির্মাণ হয়েছে এমন অভিযোগ রয়েছে। আর সেই অভিযোগের ভিত্তিতে জাভেদ মহম্মদের বাড়ি বুলডোজার দিয়ে ভাঙার পদক্ষেপ হয়। বাড়ি ভাঙার আগে সেখান থেকে একাধিক জিনিস উদ্ধার হয়েছে। উঠে এসেছে কিছু স্লোগান লেখা পোস্টার। এছাড়াও কিছু পতাকা উদ্ধার হয়েছে।

সেরা ছবি

  • Tabassum’s prayer meet: সোমবার তাবাসুমের পরিবারের তরফে একটি স্মরণ সভার আয়োজন করা হয়েছিল। মৌসুমী চট্টোপাধ্যায়, ফারহা খান, জাভেদ জাফরি, অলকা ইয়াগনিক সহ বলিউডের একাধিক সেলিব্রিটি তাবাসুমের স্মরণ সভার হাজির হয়েছিলেন।
read in app

Latest News

দফতরের গা ছাড়া মনোভাবেই মানিকচকে বিদ্যুৎ বিভ্রাট, দাবি সাব স্টেশনের অপারেটরের ভিকির গানে হুক স্টেপ করল করণের ছেলে! এদিকে কোরিওগ্রাফার রেগে কাঁই ক্যানসার কেড়ে নিল প্রাণ, মাত্র ২০ বছরেই প্রয়াত টি-সিরিজের মালিকের মেয়ে তিশা মিঠিঝোরার স্রোত-সার্থক কি প্রেম করছেন বাস্তবেও? মুখ খুললেন স্বপ্নীলা ও মৈনাক পুত্রশোকে বিহ্বল পিতাকে মারতে মারতে থানায় নিয়ে যাওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে সাংবাদিকের প্রশ্নে ছক্কা হাঁকালেন হরমনপ্রীত কৌর ‘আমরা কি গোরু-ছাগল?’ সিরিয়ালে আর অভিনয় করবেন না রত্না ঘোষাল! কার উপর অভিমান? এয়ারপোর্টে চেক-ইনে সমস্যা, ধাক্কা ব্যাঙ্কের কাজে, মাইক্রোসফটের সমস্যায় বন্ধ টিভি নিজের জামা ছিঁড়ে ট্রাম্পের প্রতি সমর্থন দেখালেন WWE তারকা! ভাইরাল ভিডিয়ো বল মাথায় লাগতেই মাটিতে লুটিয়ে পড়লেন, রক্তাক্ত হল পিচ! প্রাণে বাঁচলেন বোলার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.