Pregnant

সেরা খবর

সেরা ভিডিয়ো

কেরালার মালাপ্পুরমে পশুদের ওপর অত্যাচারের এক বিভত্স ঘটনায় মারা গেল এক গর্ভবতী হাতি। মে মাসের ২৭ তারিখ এই ঘটনা হয়েছে, কিন্তু এখন এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। একটি হাতিকে আনারসের ভেতরে বাজি ভরে খেতে দিয়েছিল স্থানীয়রা। 

হাতিটি সেই ফল খেতে যায়। মুখে ফাটে বাজি। প্রচন্ড কষ্ট নিয়ে কাছে ভেলিয়ার নদীতে যায় হাতিটি। সেখানে মুখ ও শুঁঢ় জলে দিয়ে কিছুটা যন্ত্রনা লাঘব করার চেষ্টা করে সে। হাতিটির ওই অবস্থা দেখে স্থানীয়রা বনদফতরকে খবর দেয়। কিন্তু ততক্ষণে দেরি হয়ে গিয়েছে। পশুচিকিত্সকরা সেখানেই পোস্টমর্টেম করে হাতিটির। সেটায় বোঝা যায় যে হাতিটি গর্ভবতী ছিল। পরে জঙ্গলেই হাতিটাকে সমাধিস্থ করা হয়। 

কে বা কারা এই হাতিটিকে মারল, সেটা জানতে ৫০ হাজার নগদ মূল্য দেওয়ার কথা বলেছে হিউমেন সোশ্যাইটি ইন্টারন্যাশনাল। পুরো ঘটনাটি প্রকাশ্যে আসে যখন বনদফতরের অফিসার মোহন কৃষ্ণন হাতিটির জল সমাধির কাহিনি তুলে ধরেন। তিনি বলেন হাতিটি যেভাবে কষ্ট পেয়েছে, সেরকম তাঁর পেশাদারি জীবনে আগে কখনো দেখেননি। এই ঘটনা ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। রণদীপ হুডা, শ্রদ্ধা কাপুর সহ অনেকেই নিজেদের বেদনার কথা ব্যক্ত করেছেন। 

সেরা ছবি

  • Tips for pregnant women: মা হওয়ার পথটা মোটেই সোজা নয়। মনে রাখতে হয় বহু কিছু। এই সময়ে নিজে এবং হবু সন্তানকে ভালো রাখার জন্য কয়েকটি নিয়ম মেনে চলতেই হয়। জেনে নিন এমনই ৫ নিয়ম। 
read in app

Latest News

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপে বাংলার জয় জয়কার, সোনা জিতলেন মিত্রাভ গুহ বস্তির ভিতর আচমকা ধনকুবের বিল গেটস! বাসিন্দাদের সঙ্গে চলল কথাবার্তা, কোথায় ঘটল? এবার ভারতের সিভিলিয়ান টিম পৌঁছল মলদ্বীপে, সরবে ভারতীয় সেনা IPL-র ‘লড়াই’ ছাপিয়ে হাত মেলাল রিলায়েন্স-ডিজনি, নজরে ৭০০০০ কোটি টাকার সাম্রাজ্য বাড়ির কর্তার মৃত্যুশোকে ঘরবন্দি ২২ দিন,উদ্ধার করেও হল না শেষরক্ষা,মারা গেল ছেলে ব্যথাতা কাটাতে শাকিবদের নতুন ব্যাটিং এবং বোলিং কোচ নিযুক্ত করল বিসিবি তৃণমূলের ব্রিগেডের দিন শহরে ডার্বিতে মুখোমুখি মোহন-ইস্ট, আদৌ হবে বড় ম্যাচ? ৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ ২৫ কেজি ওজন কমেছে, জেলে পড়ে গিয়ে ফেটেছে মাথা, আদালতে জানালেন বালুর আইনজীবী এক দেশ-এক ভোট নিয়ে সংবিধানে যুক্ত হতে পারে নয়া অধ্য়ায়, টার্গেট ২০২৯

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.