Protest

সেরা খবর

সেরা ভিডিয়ো

কেন্দ্রের নতুন পরিবহণ নীতির প্রতিবাদে রবিবার সকাল সাড়ে ১০টা নাগাদ ডানকুনি টোল প্লাজা থেকে কিছুটা দূরে অবরোধ শুরু করেন ট্রাক চালকরা। টায়ার জ্বালিয়ে বন্ধ করে দেওয়া হয় ট্রাক চলাচল। বছরের শেষ দিন অনেকেই কলকাতার বাইরে যাচ্ছিলেন। আবার অনেকে কলকাতায় আসছিলেন। রাস্তায় অবরোধে আটকে পণ্ড হয় তাদের ছুটির আনন্দ। 

সেরা ছবি

  • বাংলাদেশের সরকারি চাকরিতে কোটার বিষয়টি নিয়ে দেশজুড়ে আন্দোলন শুরু করেছিলেন ছাত্ররা। সেই আন্দোলন সহিংসতার আকার ধারণ করে। মৃত্যু হয়েছে ১২৩ জনের পরিস্থিতি এতই বাজে যে কার্ফু জারি করে ঢাকায় সেনা নামাতে হয়েছে। গোটা দেশে বন্ধ রাখা হয়েছে ইন্টারনেট পরিষেবা।
read in app

Latest News

গুরু পূর্ণিমায় করুন হলুদ দিয়ে এই কাজ, বদলে যাবে জীবন, দূর হবে যে কোনও বাধা আষাঢ় পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীনারায়ণের কৃপায় হবেন সফল 'আমাদের সবথেকে বড় উদ্যোগ...' মেয়ের প্রথম ছবি পোস্ট করেই কী লিখলেন রিচা-আলি? ইনস্টাগ্রামে অর্জুনকে আনফলো থেকে বিচ্ছেদ জল্পনা নিয়ে এবার মুখ খুললেন শ্রীজা 'গণতন্ত্রের জন্যে গুলি খেয়েছি, আর ওরা বলে…', ডেমোক্র্যাটদের পালটা তোপ ট্রাম্পের গুরু পূর্ণিমার দিন করুন এই বিশেষ ব্যবস্থাগুলি, গুরু দোষ থেকে মিলবে মুক্তি প্রকাশ্যে না হলেও মনে মনে আমার মতকেই সমর্থন করেন সুকান্ত, দাবি শুভেন্দু অধিকারীর গম্ভীরের পছন্দেকেই সম্মতি! ৩ বছরের চুক্তিতে নায়ার, যুক্ত হবেন আরও দুই- রিপোর্ট লাথি মেরে বের করে দেওয়ার আগে খেলা ছাড়া উচিত! অবসর প্রসঙ্গে শামিকে বলেছিলেন ধোনি 'সত্যিই অনেকটা সময় লাগে...' হঠাৎ কী নিয়ে এমন লিখলেন ইমন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.