Punjab police

সেরা খবর

সেরা ভিডিয়ো

দিল্লি থেকে ধৃত বিজেপি নেতা তাজিন্দর বাগ্গাকে নিয়ে পঞ্জাব পুলিশ রওনা হয়েছিল মোহালির পথে। মাঝরাস্তায় হরিয়ানার বুকে পঞ্জাব পুলিশের রাস্তা রুখে দেয় হরিয়ানা পুলিশ। সেখান থেকে ধৃত তাজিন্দর বগ্গাকে নিয়ে কুরুক্ষেত্র থানায় নিয়ে যাওয়া হয়। আর কুরুক্ষেত্র থানায় তখন উপস্থিত ছিলেন দিল্লি পুলিশের কর্তারা। দিল্লি পুলিশ ফের একবার ফিরিয়ে নিয়ে আসে তাজিন্দর বাগ্গাকে। উল্লেখ্য, দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়ালকে হুমকি দেওয়ার অভিযোগে আপ শাসিত পঞ্জাবের পুলিশ দিল্লিতে তাজিন্দরকে গ্রেফতার করে। এরপর গেরুয়া শিবির শাসিত রাজ্য হরিয়ানার পুলিশ তাদের রাস্তা রুখে দেয়। ততক্ষণে তাজিন্দরকে অপহরণ করার অভিযোগ দায়ের হয় দিল্লি পুলিশের কাছে। সেই মর্মে দিল্লি পুলিশ বিকেলে কুরুক্ষেত্র থেকে তাজিন্দরকে ফিরিয়ে আনে। গোটা দিন ধরে বিজেপির এই যুব নেতাকে নিয়ে কার্যত তিন রাজ্যের পুলিশি পদক্ষেপ সময়ে সময়ে নাটকীয় মোড় তুলে ধরে।

সেরা ছবি

  • হেমকুন্ড সাহিবে যে 'ডাকু হাসিনা' গিয়েছে সদলবলে, তা খবর পেয়েছিল পুলিশ। এদিকে, ভিড়ের মধ্যে আলাদা করে ডাকু হাসিনা মনদীপকে চেনা মুশকিল ছিল। সেই জন্য, পুলিশ পানীয় সরবরাহের স্টলের একটি ফাঁদ পেতেছিল।
read in app

Latest News

ছোটবেলাতেই খাওয়ান এই খাবার! কমতে পারে অকালে পাকা চুল গজানোর সম্ভাবনা মালদায় দেহ উদ্ধার নিয়ে তৎপর জাতীয় মহিলা কমিশন, ডিজির কাছে রিপোর্ট তলব লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা হয়ে গেল, নির্বাচন কমিশন জানাল ভুয়ো তথ্য পায়ের পেশিতে চোট, বিশ্বকাপের আগে শেষ T20I-তে মাঠের বাইরে ডেভিড ওয়ার্নার ৩৩টি টেস্ট কম খেলে সব থেকে বেশি ৫ উইকেটে কুম্বলের সর্বকালীন রেকর্ড ছুঁলেন অশ্বিন ৬এর বদলে ৮মার্চ নারী দিবসে বারাসতে প্রধানমন্ত্রীর সভা,থাকবেন সন্দেশখালির মহিলারা দুঃস্বপ্নে রেফারিরা আসছে, তাদের বসকে ছাঁটাই করা হোক, বিস্ফোরণ ইস্টবেঙ্গল কোচের রাজ্যের কলেজে অভিন্ন পোর্টালের মাধ্যমে ভরতি চালু হচ্ছে চলতি বছরেই দিদি নম্বর ১-এ রুটি বেললেন মমতা, কটাক্ষ সায়নের, ‘উনি নিরোর শাসন বেশি ভালোবাসেন’ জো রুটের আউট নিয়ে হকআইয়ের ওপর ক্ষুব্ধ মাইকেল ভন, একের পর এক পোস্টে রাগ উগরালেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.