Rain forecast

সেরা খবর

সেরা ভিডিয়ো

বৃহস্পতিবারও প্রবল বৃষ্টিতে ভেসে যাবে উত্তরবঙ্গের একাধিক জেলা। জলপাইগুড়ি, আলিপুরদুয়ার এবং কোচবিহারে অত্যধিক ভারী বৃষ্টির লাল সতর্কতা জারি করা হয়েছে। এর মধ্যে আলিপুরদুয়ার এবং কোচবিহারে তো ৩০০ মিলিমিটারের বেশি বৃষ্টির সম্ভাবনা আছে। এই আবহে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে গেলেন উত্তরবঙ্গে গেলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এরই মাঝে আবার রাজ্য সরকারকেও খোঁচা দিলেন তিনি। 

সেরা ছবি

  • মঙ্গলবার দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় বৃষ্টি হয়েছিল সন্ধ্যার পরে। রাতে এবং ভোরের দিকে বেশ কিছুটা শীতের আমেজ অনুভূত হয়েছিল। তবে আজ সকাল থেকেই আকাশে ঝলমলে রোদ। এই আবহে আজ থেকে কি গরম পড়তে শুরু করবে দক্ষিণবঙ্গে? জেনে নিন আবহাওয়ার পূর্বাভাস।
read in app

Latest News

জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান? ‘BJPএবং সন্দেশখালির মহিলাদের আন্দোলনের জন্য…’, শাহজাহানের গ্রেফতারি নিয়ে সুকান্ত 'ওঁর মতো...' যখন-তখন বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও জয়ার হয়ে সাফাই নভ্যার! রণজয়ের নাম ভাঙিয়ে ৭৩ লক্ষ টাকার প্রতারণা! ফ্যানেদের সতর্ক করলেন পর্দার অনিকেত কাল থেকে শুরু নতুন মাস, কেমন কাটবে এই মাসটি? সব ভালো হবে তো? রইল সব রাশির রাশিফল ইঞ্জিনিয়ারিং কলেজগুলিতে প্লেসমেন্টের আকাল,তাও মোটা বেতনের চাকরি দিচ্ছে এই সংস্থা ভেঙেছিল স্বপ্ন, অবসাদে মাত্র ৩৮ বছর বয়সে নিজের প্রাণ দিলেন সফটওয়্যার সংস্থার CEO চালের দাম নিয়ন্ত্রণে রাখতে পদক্ষেপ ভারতের, খিদের জ্বালায় পুড়তে পারে বাকিদের পেট রাঁচি টেস্টে ভারতের বিরুদ্ধে সাদামাটা পারফরম্যান্স, রবিনসনকে একহাত নিলেন আথারটন ঘুরে দাঁড়াতে বাজার থেকে ৪৫ হাজার কোটি তুলবে ভোডাফোন-আইডিয়া, সবুজ সংকেত বোর্ডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.