বাংলা নিউজ > বিষয় > Rain forecast in west bengal

Rain forecast in west bengal

সেরা খবর

সেরা ভিডিয়ো

বৃহস্পতিবারও প্রবল বৃষ্টিতে ভেসে যাবে উত্তরবঙ্গের একাধিক জেলা। জলপাইগুড়ি, আলিপুরদুয়ার এবং কোচবিহারে অত্যধিক ভারী বৃষ্টির লাল সতর্কতা জারি করা হয়েছে। এর মধ্যে আলিপুরদুয়ার এবং কোচবিহারে তো ৩০০ মিলিমিটারের বেশি বৃষ্টির সম্ভাবনা আছে। এই আবহে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে গেলেন উত্তরবঙ্গে গেলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এরই মাঝে আবার রাজ্য সরকারকেও খোঁচা দিলেন তিনি। 

সেরা ছবি

  • বুধবার, বৃহস্পতিবার এবং শুক্রবার - মোটামুটি একইভাবে বৃষ্টি হবে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায়। শনিবার কয়েকটি জেলায় বৃষ্টি কমবে। তারইমধ্যে কোথায় কোথায় ঘণ্টায় ৪০-৫০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইবে? আগামী ২৯ জুলাই পর্যন্ত আবহাওয়ার আপডেট দেখে নিন।
read in app

Latest News

বাতিল আয়কর আইনের এই ধারা, TDS-এর বোঝা থেকে মুক্ত মিউচুয়াল ফান্ড বিনিয়োগকারীরা শুভেন্দু অধিকারীর গড়ে বিরাট জয় তৃণমূলের, প্রার্থী দিতেই ব্যর্থ সমবায় নির্বাচনে ২০ বছরের মেয়ের মৃত্যু ক্যানসারে! বাবার কোলে মাথা রেখেই হাউহাউ কান্না সোনু নিগমের হার্দিকের সঙ্গে অভিষেক নায়ারের মত পার্থক্য! ভারতীয় অনুশীলনে এক অন্য রকম পরিবেশ এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.