বাংলা নিউজ > বিষয় > Rain forecast in west bengal

Rain forecast in west bengal

সেরা খবর

সেরা ভিডিয়ো

বৃহস্পতিবারও প্রবল বৃষ্টিতে ভেসে যাবে উত্তরবঙ্গের একাধিক জেলা। জলপাইগুড়ি, আলিপুরদুয়ার এবং কোচবিহারে অত্যধিক ভারী বৃষ্টির লাল সতর্কতা জারি করা হয়েছে। এর মধ্যে আলিপুরদুয়ার এবং কোচবিহারে তো ৩০০ মিলিমিটারের বেশি বৃষ্টির সম্ভাবনা আছে। এই আবহে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে গেলেন উত্তরবঙ্গে গেলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এরই মাঝে আবার রাজ্য সরকারকেও খোঁচা দিলেন তিনি। 

সেরা ছবি

  • মার্চের পয়লা দিন থেকেই পশ্চিমবঙ্গে বৃষ্টি শুরু হতে চলেছে। প্রাথমিকভাবে বেশি সংখ্যক জেলায় বৃষ্টি হবে না। তবে ক্রমশ বাড়বে বৃষ্টির মাত্রা। তারইমধ্যে ঘণ্টায় ৩০-৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়ার সতর্কতা জারি করা হয়েছে। আপাতত যখন গরম নতুন করে বাড়বে না, তখন কোন কোন জেলায় বৃষ্টি ও ঝড় বইবে, তা জেনে নিন।
read in app

Latest News

পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল তুলা রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.