Rashid khan'

সেরা খবর

সেরা ভিডিয়ো

না ফেরার দেশে উস্তাদ রাশিদ খান। ১০ জানুয়ারি, বুধবার সকাল থেকেই প্রিয় শিল্পীকে দেখতে রবীন্দ্রসদন চত্ত্বরে উপচে পড়েছিল ভিড়। তাঁর নশ্বর শরীর ঢাকা পড়েছিল ফুল আর মালায়। রবীন্দ্রসদন চত্ত্বরে শিল্পীকে শেষশ্রদ্ধা জানাতে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। ছিলেন মেয়র ফিরহাদ হাকিম, মন্ত্রী অরূপ বিশ্বাস, ইন্দ্রনীল সেন, দেবাশিস কুমার, রাজ চক্রবর্তী। ছিলেন শিল্পীর পরিবার ও নিকট আত্মীয়রা। প্রথমে ঠিক ছিল কলকাতাতেই সমাধিস্থ করা হবে রাশিদ খানকে। তবে সঙ্গীতশিল্পীর ইচ্ছের কথা ভেবে তাঁর পৈত্রিক ভিটে বদায়ূঁতেই তাঁকে সমাধিস্থ করার সিদ্ধান্ত নেয় রাশিদের পরিবার। 

সেরা ছবি

  • MI New York vs Texas Super Kings, MLC 2024: সোমবার এমআই নিউ ইয়র্কের বিরুদ্ধে মেজর লিগের ম্যাচে মারকাটারি হাফ-সেঞ্চুরি করেন টেক্সাস সুপার কিংসের ক্যাপ্টেন ফ্যাফ ডু'প্লেসি।
read in app

Latest News

জগন্নাথের টানে ঘুরেছেন গোটা দেশ, করেছেন গবেষণা, গল্প একনিষ্ঠ ভক্ত মকবুল ইসলামের ‘‌বেনানা রিপাবলিক হয়ে উঠতে পারে না’‌, মুখ্যমন্ত্রীর কাছে রিপোর্ট তলব রাজ্যপালের ছেলেকে নিয়ে ভারত ছেড়েছেন,বিদেশে নাতাশার নতুন সংসার! হার্দিকের সাথে বিচ্ছেদ পাকা 'চাকরি পাওয়ার প্রথম অধিকার কন্নড়দের', জোর সওয়াল কর্নাটকের মন্ত্রীর ভারতে প্রতি মিনিটে বাধ্য হয়ে বিয়ের পিঁড়িতে বসেন ৩ নাবালিকা! মর্মান্তিক রিপোর্ট অস্বাস্থ্যকর খাবার নিষিদ্ধ, কলেজে আর পিৎজা-বার্গার পাওয়া যাবে না! আরও একটি পালক, মোহনবাগানরত্ন পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সেরা প্লেয়ার পেত্রাতোস ভাতের হোটেল চালানো নন্দিনীর এ কী রূপ! হাতে পানীয়ের গ্লাস, নেচে ঝড় তুললেন পাবে গুরু পূর্ণিমা ২০২৪ র তিথি কখন থেকে পড়বে? সর্বার্থ সিদ্ধিযোগের শুভ সময় দেখে নিন দুর্ঘটনায় হেল্পলাইন নম্বর চালু রেলের, ট্রেনটির যাওয়ার কথা ছিল বাংলার ওপর দিয়েই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.