Ravi shankar prasad

সেরা খবর

সেরা ভিডিয়ো

সারা দেশকে ওয়াই ফাই নেটওয়ার্কের মাধ্যমে যুক্ত করার জন্য প্রকল্প চালু করছে কেন্দ্র। বুধবার এটি পেল কেন্দ্রীয় মন্ত্রিসভার অনুমোদন। 

 The Prime Minister - WiFi Access Network Interface (PM-WANI) পিএম ওয়ানি এই প্রকল্পের পোষাকি নাম। কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি মন্ত্রী রবিশংকর প্রসাদ বলেন যে চায়ের দোকান থেকে মুদিখানা, সরকার বসাবে ওয়াই ফাই কানেকশন। একটি অ্যাপের মাধ্যমে সেই ওয়াই ফাই ব্যবহার করতে পারবেন জনগণ। 

সেরা ছবি

  • লোকসভা নির্বাচনের বাকি আর কয়েক মাস। এরই মধ্যে জাতীয় রাজনীতিতে বড় একটা ইস্যু হয়ে দাঁড়িয়েছে ডিএমকে নেতাদের 'সনাতন ধর্ম' বিরোধী মন্তব্য। আর এরই মাঝে প্রকাশ্যে এসেছে তামিলনাড়ুর শিক্ষামন্ত্রীর আরও এক বিস্ফোরক মন্তব্য। যার প্রেক্ষিতে প্রতিক্রিয়া দিতে গিয়ে বিরোধী জোটকে আক্রমণ শানাল বিজেপি।
read in app

Latest News

‘কুদৃষ্টি দেবেন না’, পিঙ্কিকে কড়া বার্তা শ্রীময়ীর! প্রাক্তনকে উত্তর দিতে না-রাজ ব্রিগেডে বড় জমায়েতের লক্ষ্য নিল উত্তর ২৪ পরগনা TMC, ২৮ ফেব্রুয়ারি থেকে প্রচার ৩৩ বছরে পা দিলেন ইশা, কেমন কাটল অভিনেত্রীর এ বছরের জন্মদিন বিলাসী গাড়ি নিয়ে ট্রাফিক আইন ভেঙে হোমগার্ডের উপর হামলা মহিলার, Video প্রকাশ্যে স্বপ্নপূরণের দোরগোড়ায় নশিপুর রেলসেতু, তিনদিন বাতিল থাকবে ট্রেন, তালিকাটা দেখুন নিয়মিত টেস্ট খেললে মিলবে বোনাস- লাল-বলের ক্রিকেটে আকর্ষণ বাড়াতে উদ্যোগী BCCI ‘মিথ্যা ও বিভ্রান্তিকর’, পতঞ্জলির অ্যাড পুরো নিষিদ্ধ করল SC, তুলোধোনা রামদেবকে সারোগেসির বাধা কাটল, এবার জট কাটিয়ে সহজে বাবা-মা হতে পারবেন অনেকে, এল নতুন আইন IPL 2024: 'মোহালি' অতীত! মুলানপুরের নতুন স্টেডিয়ামে হোম ম্যাচ খেলবে পঞ্জাব কিংস হার্ভার্ড বিজনেজ স্কুলে ভারতের প্রতিনিধি করিশ্মা, ভিডিয়ো কলে যোগ দিলেন করিনাও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.