Registration

সেরা খবর

সেরা ভিডিয়ো

মাথায় পাঁচটি স্টিচ, মোটা প্লাস্টার। তবুও অকুতোভয় জেএনইউ ছাত্র সংগঠনের সভাপতি ঐশী ঘোষ। পরিকল্পিত ভাবে ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের ওপর হামলা করা হয়েছে বলে দাবি ঐশীর। তাঁর দাবি যে বিজেপির ছাত্র সংগঠন এবিভিপি ও কিছু আরএসএস প্রভাবিত শিক্ষক এই হামলার নেপথ্যে। রবিবার জেএনইউতে কিছু অজ্ঞাতপরিচয় যুবক মুখোশ পরে তাণ্ডব চালায়। তারা বিভিন্ন হস্টেলে হামলা চালায়। আহত হন ঐশী ও প্রায় তিরিশজন পড়ুয়া। আহত হন কিছু প্রতিবাদী শিক্ষক-শিক্ষিকাও। জেএনইউ-র ভাইস চ্যান্সেলরের এদিন ইস্তফার দাবি করেন ঐশী। তিনি বলেন যে এই আক্রমণে তাঁরা পিছু হটবেন না ও বিজেপি-এবিভিপির বিরুদ্ধে সংগ্রাম চলবে। রবিবার গতকাল প্রায় ৩০ জন তাঁকে টার্গেট করে মেরেছে বলে দাবি ঐশীর। তাঁরা যে গাড়িতে আশ্রয় নিয়েছিলেন, সেটিকেও ভাঙা হয় বলে জানান তিনি। লোহার রড দিয়ে তাদের মারা হয়েছে বলেও দাবি করেন ঐশী ঘোষ।

সেরা ছবি

রেজিস্ট্রি অফিস থেকে সমস্ত রকম আবেদন বন্ধ রাখতে বলা হয়েছে। ৫ জানুয়ারির পর আবার আবেদন করা যাবে।তবে এই চারদিন রেজিস্ট্রি বিবাহ বন্ধ নজিরবিহীন বলে  জানাচ্ছে আধিকারিকরা। 
read in app

Latest News

মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.