Remdesivir

সেরা খবর

সেরা ভিডিয়ো

দুইবার অক্সিজেন কমেছে। দেওয়া হচ্ছে এমন ওষুধ যেগুলি খুবই সংকটজনক কোভিড রোগীদের ক্ষেত্রে ব্যবহার করতে বলেছে হু। তা সত্ত্বেও ভোটের আগে রাজনৈতিক চমক দিতে পিছপা হচ্ছেন না ডোনাল্ড ট্রাম্প। অশক্ত শরীরেই তাই হাসপাতাল থেকে বেরিয়ে গেলেন সমর্থকদের সঙ্গে দেখা করতে। 

রবিবার টুইটারে ট্রাম্প বলেন যে তিনি এখন বুঝতে পারছেন করোনা কি জিনিস, একেবারে স্কুলের পাঠের মতো করে তাঁর কাছে স্পষ্ট হচ্ছে। আগের চেয়ে অনেক ভালো ভাবে তিনি পরিস্থিতি অনুধাবন করতে পারছেন বলে জানান মার্কিন রাষ্ট্রপতি। একই সঙ্গে তিনি জানান যে হাসপাতালের বাইরে যারা অপেক্ষা করছে তাদের তিনি একটু চমক দিতে চান। 

তারপরেই দেখা যায় হাসপাতাল থেকে বেরিয়ে গাড়ি করে সমর্থকদের উদ্দেশ্যে হাত নাড়ছেন তিনি। কেন করোনা আক্রান্ত ট্রাম্প আইসোলেশন নিয়ম ভাঙলেন ও সিক্রেট সার্ভিসের সঙ্গে যুক্তদের সম্ভাব্য ঝুঁকির মুখে ফেললেন, সেই নিয়ে প্রশ্ন থেকেই গেল। 

read in app

Latest News

‘সব ওঠা-পড়ায় তুমিই…’! বিবাহবার্ষিকীতে ডোনার সঙ্গে ডেটিংয়ের ছবি পোস্ট করলেন সৌরভ তৃতীয়বার বিয়ের পিঁড়িতে কাঞ্চন, সন্তানকে মানুষ করা নিয়ে কী বললেন পিঙ্কি? ২০০০ কোটির গরমিল জি-এর অ্যাকাউন্টে, তদন্তে সেবি, ধস শেয়ারে লেগ স্পিনটা ভালো করো,রোহিতকে বলো বোলিং দিতে-যশস্বীকে পরামর্শ কিংবদন্তি স্পিনারের IPL 2024-এ সরফরাজ খানকে দলে নিতে গম্ভীরের KKR ও ধোনির CSK-এর দড়ি টানাটানি স্যার আমায় বাঁচান! জোর করে বিয়ে দিয়ে দিচ্ছে, হেডমাস্টারকে ফোন বাংলার কন্যাশ্রীর উচ্চমাধ্যমিকে ফিজিক্স পরীক্ষার প্রশ্ন কেমন হল? ঘোরানো হয়েছে? জানালেন শিক্ষক মাছের কাঁটা গলায় বিঁধে যন্ত্রণা? ঝটপট বের করতে রইল এই ৭ ঘরোয়া উপায় ‘আমি লোভী, আমার থেকেও..’, দাদাসাহেব পুরস্কার পেয়ে আর কী বললেন আপ্লুত শাহরুখ আধার নিষ্ক্রিয়তার 'কোপ' মতুয়াদের ওপর, ঠাকুরবাড়িতে খুলল সহায়তা ক্যাম্প

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.