Sabyasachi chowdhury

সেরা খবর

সেরা ভিডিয়ো

১ নভেম্বর ব্রেন স্ট্রোকের পর ভর্তি হয়েছিলেন হাওড়ার এক বেসরকারি হাসপাতালে। টানা ১৯ দিন যমে মানুষে লড়াই। ২০ নভেম্বর প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ১৬ আর ১৯ নভেম্বর আসে হার্ট অ্যাটাক। শুরু থেকেই রাখা হয়েছিল ভেন্টিলেশনে। চলে গিয়েছিলেন কোমায়। এর আগে দুবার ক্যানসারকে হারালেও, এবার আর জিততে পারলেন না। মাত্র ২৪ বছরে ফুরিয়ে গেল আয়ু।

সেরা ছবি

ঐন্দ্রিলা শর্মার চলে যাওয়া এখনও মন থেকে মেনে নিতে পারেননি দর্শক। তবে জিয়ন কাঠি নায়িকার মরনোত্তর সম্মান পাওয়া কিছুটা হলেও সেই কষ্ট লাঘব করল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রীর মা ও বাবা। 
read in app

Latest News

‘আইনের শাসনের ভোর ফিরবে বাংলায়,’বললেন বোস,তাঁর দেওয়া সময়সীমায় গ্রেফতার শাহজাহান গুলি-মিসাইল তৈরির কারখানায় ৩০০০ কোটি বিনিয়োগ আদানির, মেটাবে দেশের ২৫% চাহিদা মাসের শেষ দিন, তার উপর লিপ ইয়ার! মন ভালো রাখতেই হবে আজ, পড়ুন দিনের সেরা ৫ জোকস বড় বাড়ি পাবেন কোন সরকারি কর্মীরা? DA বৃদ্ধির আগে জানাল কেন্দ্র, কার কপালে নেই? ঘরোয়া ক্রিকেট তাহলে শেষ হয়ে যাবে, BCCI-র অবস্থানকে সমর্থন যুব বিশ্বকাপজয়ী তারকার কোটির মালিক অনন্ত-রাধিকা! বিয়েতে খাবার পরিবেশন করলেন নিজের হাতে, মুগ্ধ সকলে কারা এমাসে নতুন ব্যবসার দিকে অগ্রসর হবে ও লাভ অর্জনে সফল হবে? দেখুন মাসিক রাশিফল 'ভারতীয়ই নন', ট্রেকারের হেল্পার থেকে 'সন্দেশখালির বাঘ', কে এই শেখ শাহজাহান? গভীর রাতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, অনুষ্ঠান বাড়ি থেকে ফেরার পথে মৃত্যু ১৪ জনের MI-এর সতীর্থ ব্যর্থ করলেন পোলার্ডের লড়াই, ঝড় তুলেও করাচিকে জেতাতে ব্যর্থ কায়রন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.