Sanju samson

সেরা খবর

সেরা ভিডিয়ো

এমনটা নয় যে, ওয়াংখেড়ের পিচে চেন্নাইয়ের বাইশগজের মতো রান তোলা কঠিন। মুম্বইয়ে খেলা হলে ১৭০-১৮০ রানে অনায়াসে উঠে যাচ্ছে স্কোরবোর্ডে। চেন্নাইয়ের বিরুদ্ধে কলকাতার শেষ ম্যাচেই দু'দল ২০০ রানের গণ্ডি টপকে যায়। তবে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে স্কোরবোর্ড বড় রান তুলতে ব্যর্থ হয় কেকেআর। যার মাশুল দিতে হয় তাদের। রাজস্থান রয়্যালস ছোটখাটো লক্ষ্য অনায়াসে তাড়া করে মুরশুমের দ্বিতীয় জয় তুলে নেয়। পাঁচ ম্যাচে কলকাতাকে হারতে হয় চতুর্থবার।

 

মুম্বইয়ে প্রথমে ব্যাট করে কলকাতা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৩৩ রান তোলে। শুরু থেকে ধারাবহিকভাবে উইকেট হারাতে থাকায় পার্টনারশিপ গড়তে ব্যর্থ হয় কেকেআর। বিশেষ করে ক্রিস মরিস ২৩ রানের বিনিময়ে ৪ উইকেট তুলে নিয়ে কলকাতাকে মাথা তুলে দাঁড়াতে দেননি। রাহুল ত্রিপাঠী কেকেআরের হয়ে সর্বোচ্চ ৩৬ রান করেন।

 

পালটা ব্যাট করতে নেমে রাজস্থান ধীরে সুস্থে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। ১৮.৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৩৪ রান তুলে ম্যাচ জিতে যায় রয়্যালস। ক্যাপ্টেন সঞ্জু স্যামসন ৪২ রান করে অপরাজিত থাকেন। বরুণ চক্রবর্তী ২টি উইকেট দখল করেন। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন মরিস।

সেরা ছবি

  • IPL 2024: শুরু থেকে শেষ পর্যন্ত আইপিএল ২০২৪-এ বেশ কিছু বিতর্কিত ঘটনার সাক্ষী থেকেছেন ক্রিকেটপ্রেমীরা। হার্দিককে বিদ্রুপ থেকে ডিআরএস বিকল হওয়ার মতো বহু ঘটনা চোখে পড়েছে। তার মধ্যে থেকেও ৫টি এমন বিষয় বেছে নেওয়া হল, যেগুলি নিয়ে এবারের ইন্ডিয়ান প্রিমিয়র লিগে সব থেকে বেশি বিতর্ক হয়।
read in app

Latest News

সোনায় মোড়া সাজে রিসেপশনে আম্বানিদের বউমা, রাধিকার লুকে মিলল প্রাচ্য-পাশ্চাত্য রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ Most Runs In WCL 2024: লেজেন্ডস লিগে সব থেকে বেশি রান, সেরা ৫-এ দুই ভারতীয় অনন্ত-রাধিকার রিসেপশনে ভেন্যুর অন্দরের রাজকীয় সাজ চোখ ধাঁধিয়ে দেবে, দেখুন ছবিতে অনাথ শিশুদের সঙ্গে ছবি এঁকে, কেক কেটে সময় কাটালেন বিক্রম-দর্শনা সাদার্নের বিরুদ্ধে চেনা ছন্দে মহমেডান, দাপুটে জয়ে লিগে অক্সিজেন পেল সাদা-কালোরা আম্বানিদের বিয়ে, ধুতি-পাঞ্জাবিতে খাঁটি বাঙালি শাশ্বত, মায়ের শাড়িতে সাজলেন রাইমা কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা? খড়দায় লেভেল ক্রসিংয়ে ট্রেন ও গাড়ির মধ্যে সংঘর্ষ, ছিটকে গেল টাটা সুমো জিম্বাবোয়ের বিরুদ্ধে টি২০ সিরিজের ৪ ম্যাচে জয়,ভারত অধিনায়ক হিসাবে ইতিহাস শুভমনের

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.