Sanju samson

সেরা খবর

সেরা ভিডিয়ো

এমনটা নয় যে, ওয়াংখেড়ের পিচে চেন্নাইয়ের বাইশগজের মতো রান তোলা কঠিন। মুম্বইয়ে খেলা হলে ১৭০-১৮০ রানে অনায়াসে উঠে যাচ্ছে স্কোরবোর্ডে। চেন্নাইয়ের বিরুদ্ধে কলকাতার শেষ ম্যাচেই দু'দল ২০০ রানের গণ্ডি টপকে যায়। তবে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে স্কোরবোর্ড বড় রান তুলতে ব্যর্থ হয় কেকেআর। যার মাশুল দিতে হয় তাদের। রাজস্থান রয়্যালস ছোটখাটো লক্ষ্য অনায়াসে তাড়া করে মুরশুমের দ্বিতীয় জয় তুলে নেয়। পাঁচ ম্যাচে কলকাতাকে হারতে হয় চতুর্থবার।

 

মুম্বইয়ে প্রথমে ব্যাট করে কলকাতা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৩৩ রান তোলে। শুরু থেকে ধারাবহিকভাবে উইকেট হারাতে থাকায় পার্টনারশিপ গড়তে ব্যর্থ হয় কেকেআর। বিশেষ করে ক্রিস মরিস ২৩ রানের বিনিময়ে ৪ উইকেট তুলে নিয়ে কলকাতাকে মাথা তুলে দাঁড়াতে দেননি। রাহুল ত্রিপাঠী কেকেআরের হয়ে সর্বোচ্চ ৩৬ রান করেন।

 

পালটা ব্যাট করতে নেমে রাজস্থান ধীরে সুস্থে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। ১৮.৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৩৪ রান তুলে ম্যাচ জিতে যায় রয়্যালস। ক্যাপ্টেন সঞ্জু স্যামসন ৪২ রান করে অপরাজিত থাকেন। বরুণ চক্রবর্তী ২টি উইকেট দখল করেন। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন মরিস।

সেরা ছবি

  • India vs South Africa ODIs: তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ থেকে ভারতের প্রাপ্তি নিতান্ত কম নয়। চোখ রাখুন ইতিবাচক দিকগুলিতে।
read in app

Latest News

গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও ১০০০ নিউ জেনারেশন অমৃত ভারত, ২৫০ কিমিতে ছুটবে ট্রেন, বিরাট আশ্বাস রেলমন্ত্রীর 'শরীর-ই সব...' ভরা মঞ্চে হুংকার শিলাজিতের, ভক্তদের শেখালেন কোন 'পাঠ'? Warning for Windows 10 and 11 Users: হতে পারে বড় বিপদ, সতর্ক করল কেন্দ্র দুঃস্থ পথসিশুদের মধ্যে শিক্ষার আলো ছড়াচ্ছেন, অমরেশের দাদাগিরিতে মুগ্ধ সৌরভ মাদ্রাসায় নিয়োগে সাড়ে ১২ হাজার চাকরি প্রার্থীর আবেদন খারিজ, কী জানাল কোর্ট? ১৮ বছর পর নতুন ঠিকানায় উঠে আসছে কংগ্রেসের ওয়ার রুম, এটা কার বাংলো জানেন? চিনের ‘স্মার্ট গাড়ি’ থেকে কি পাচার হচ্ছে সংবেদনশীল মার্কিন তথ্য? হবে তদন্ত বৈঠক করতে এসেছিলেন শাহ, গাড়ির নম্বর প্লেটে চোখ যেতেই ......

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.