Singham

সেরা খবর

সেরা ভিডিয়ো

নিজের খাকি উর্দির সবসময় সম্মান করবেন, তরুণ আইপিএস অফিসারদের এই পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন ভিডিও কনফারেন্সের মাধ্যমে আইপিএস প্রোবেশনারদের সঙ্গে কথা হয় প্রধানমন্ত্রীর। 

তিনি বলেন যে মানুষের মন জয় করার চেষ্টা করতে হবে, দেখতে হবে যাতে পুলিশের ভাবমূর্তি বদল হয় আম আদমির মনে। মোদী বলেন যে মানুষের আস্থা অর্জন করতে হবে, তাদের পুলিশের মানবিক মুখটি দেখাতে হবে ও নিজেদের দায়িত্ব সজাগ থেকে জনগণের সঙ্গে সুসম্পর্ক তৈরীর চেষ্টা করতে হবে। 

এই প্রসঙ্গে সিংঘাম ছবির কথা বলেন মোদী। তিনি বলেন ওরকম ছায়াছবির মতো ভয় দেখিয়ে মানুষকে আইন মান্য করানো যায় না। উল্টে এতে পুলিশ অফিসাররা অহঙ্কারী হয়ে যান ও জনমানসে নেতিবাচক প্রভাব পড়ে। জনপ্রতিনিধিদের সঙ্গে ভালো সম্পর্ক তৈরী করার বিষয়েও পরামর্শ দেন মোদী। 

 

সেরা ছবি

  • অনলাইন নিউজ পোর্টাল নিউজক্লিকের অফিস এবং সাংবাদিকের বাড়িতে তল্লাশি চালাচ্ছে দিল্লি পুলিশের স্পেশাল সেল। তারইমধ্যে নাম উঠে এল নেভিল রায় সিংঘমের। যে ব্যক্তির বিরুদ্ধে চিনের প্রোপাগান্ডা ছড়ানোর অভিযোগ আছে।
read in app

Latest News

প্রেমে গদগদ! সোনার সংসারের সেরা জা কৌশাম্বি, হবু বউকে নিয়ে গর্বিত আদৃত কী লিখলেন ট্রেনে বসেই খাবার অর্ডার দিতে পারবেন Swiggy-তে! খেতে হবে না রেলের খাবার সন্দেশখালিতে ‘ক্রমাগত মানুষ যাচ্ছেন', পরিদর্শনের ‘ভালো-মন্দ’ নিয়ে কী জানাল HC? ‘দস্তরবন্দী’র মাধ্যমে উত্তরসূরি ঘোষণা করলেন দিল্লির জামা মসজিদের শাহি ইমাম Google Pay is shutting down! কেন বন্ধ হয়ে যাচ্ছে G-Pay? আসল সত্যটা কী সকালে মুকুল রায়ের বাড়িতে ইডি, ‘ওরা খুশি’, বললেন ছেলে শুভ্রাংশু ১২ ফেল ছবির জন্য একটা নয়া পয়সা নেননি বাস্তবের মনোজ! বললেন, ‘আমার আসল পাওনা…’ শিলিগুড়িতে যানজট মুক্ত করতে বড় উদ্য়োগ, পাকিং লট সহ বহুতল বানাবে মহকুমা পরিষদ ৩দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান, কবে কী থিম? জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.