Smartphones

সেরা খবর

সেরা ভিডিয়ো

রেটিনা এইচডি ডিসপ্লে, টাচ আইডি সেন্সর ও A13 বায়োনিক চিপ সম্বলিত এই ফোনের দাম বাজারে কম করে ৪২ হাজার টাকা হবে। নতুন তেমন কোনও ফিচার নেই, iPhone XR ও iPhone8- এর বিভিন্ন ফিচারকে মিক্স অ্যান্ড ম্যাচ করে এখানে ব্যবহার করা হয়েছে।

তিনটি রংয়ে পাওয়া যাবে iPhone SE 2. পিছনে মাত্র একটি ক্যামেরা তাও মোটে ১২ এমপি-র। সামনে আছে সেল্ফি ক্যামেরা। আমেরিকায় ১৭ এপ্রিল থেকে এই ফোনের অর্ডার দেওয়া যাবে। ২৪ এপ্রিল হাতে আসবে এই ফোন। ভারতের লঞ্চ তারিখ এখনও জানায়নি সংস্থা।

এই দামে এর থেকে বেশি ফিচার ওয়ালা ফোন আছে বাজারে। কিন্তু আইফোন বলে কথা, তাই এটাও যে মার্কেটে আসা মাত্রই হট কেকের মতো বিকোবে, তা বোঝা শক্ত নয়।

read in app

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীন এই চার রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ৪ মার্চের রাশিফলে ২০২৭ পর্যন্ত টেস্ট খেলা চালিয়ে যেতে পারবেন লিয়ন, এমনই আশা অধিনায়ক কামিন্সের ‘অযৌক্তিক আটক’!পরমাণু যোগ সন্দেহে মুম্বই বন্দরে পাক-জাহাজকে রুখতেই সরব ইসলামাবাদ ২০২৪ এর প্রথম গ্রহণ পড়ছে মার্চে! চন্দ্রগ্রহণ কবে? ভারত থেকে কি দেখা যাবে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.