Swasthya sathi

সেরা খবর

সেরা ভিডিয়ো

‘লক্ষ্মীর ভাণ্ডার’-এ কি পরিবারের সকল মহিলা টাকা পাবেন? নাকি যাঁর নামে স্বাস্থ্যসাথী কার্ড আছে, তিনিই শুধুমাত্র ফর্ম তুলতে পারবেন? তা নিয়ে একাংশের মধ্যে ধন্দ তৈরি হয়েছিল। সেই ধোঁয়াশা কাটাতে এগিয়ে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানালেন, যে মহিলাদের (২৫-৬০ বছর) নামে স্বাস্থ্যসাথী কার্ড নেই, তাঁরা শর্তসাপেক্ষে ‘লক্ষ্মীর ভাণ্ডার’-এর ফর্ম তুলতে পারবেন।

সেরা ছবি

  • ২০২১ সালে তৃণমূলের সবথেকে বড় 'সাথী' ছিল স্বাস্থ্যসাথী, লক্ষ্মীর ভাণ্ডারের মতো জনমুখী প্রকল্প। এরই সঙ্গে কন্যাশ্রী, রূপশ্রীর মতো প্রকল্পও সরকার চালিয়েছে এই সময়কালে। সাধারণ মানুষ এই সব প্রকল্পে অনেক লাভবান হয়েছে। তবে এবার এই সব প্রকল্প নিয়েই বিস্ফোরক দাবি করা হল সিএজি রিপোর্টে।
read in app

Latest News

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপে বাংলার জয় জয়কার, সোনা জিতলেন মিত্রাভ গুহ বস্তির ভিতর আচমকা ধনকুবের বিল গেটস! বাসিন্দাদের সঙ্গে চলল কথাবার্তা, কোথায় ঘটল? এবার ভারতের সিভিলিয়ান টিম পৌঁছল মলদ্বীপে, সরবে ভারতীয় সেনা IPL-র ‘লড়াই’ ছাপিয়ে হাত মেলাল রিলায়েন্স-ডিজনি, নজরে ৭০০০০ কোটি টাকার সাম্রাজ্য বাড়ির কর্তার মৃত্যুশোকে ঘরবন্দি ২২ দিন,উদ্ধার করেও হল না শেষরক্ষা,মারা গেল ছেলে ব্যথাতা কাটাতে শাকিবদের নতুন ব্যাটিং এবং বোলিং কোচ নিযুক্ত করল বিসিবি তৃণমূলের ব্রিগেডের দিন শহরে ডার্বিতে মুখোমুখি মোহন-ইস্ট, আদৌ হবে বড় ম্যাচ? ৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ ২৫ কেজি ওজন কমেছে, জেলে পড়ে গিয়ে ফেটেছে মাথা, আদালতে জানালেন বালুর আইনজীবী এক দেশ-এক ভোট নিয়ে সংবিধানে যুক্ত হতে পারে নয়া অধ্য়ায়, টার্গেট ২০২৯

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.