T raja singh

সেরা খবর

সেরা ভিডিয়ো

ফেসবুক কি ভারতে পক্ষপাতিত্ব করছে বিজেপির হয়ে। এই প্রশ্ন নিয়েই এখন তোলপাড় দিল্লির রাজনীতি। কিন্তু প্রায় সবকিছুর মতোই এটি বিজেপি বনাম কংগ্রেস লড়াই হয়ে উঠেছে। 

ফেসবুককে সমন পাঠিয়েছে তথ্যপ্রযুক্তি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। কিন্তু এই কমিটির প্রধান শশী থারুরের আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি সাংসদরা। 

নিশিকান্ত দুবে ও রাজ্যবর্ধন সিং রাঠোর বলেন যে তারা স্পিকারের সঙ্গে এই নিয়ে কথা বলেছেন। তাদের অভিযোগ যে থারুর নিয়ম ভেঙে মিডিয়ার সঙ্গে কথা বলেন তাদের সঙ্গে আগে আলোচনা না করে। এটি সংসদীয় বিধি লঙ্ঘিত হয়েছে ও সেই জন্য তারা চান যে শশী থারুরকে সংসদীয় কমিটির চেয়ারম্যান পদ থেকে যেন সরিয়ে দেওয়া হয়। এই পুরো বিতর্ক শুরু হয় যখন ওয়ার্ল্ড স্ট্রিট জার্নালের প্রবন্ধে বলা হয় যে ফেসবুকের ভারতীয় অপারেশনসের পলিসি ডিরেক্টর আঁখি দাস বিজেপি নেতাদের উস্কানিমূলক বক্তব্যের বিরুদ্ধে সংস্থাকে কোনও ব্যবস্থা নিতে বিরত করেন। 

read in app

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল না ফেরার দেশে দঙ্গলের ববিতা, সুহানির পরিবারের পাশে দাঁড়াতে ফরিদাবাদ গেলেন আমির মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি? ‘‌দিল্লির নির্দেশ, সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে হবে’‌, বিজেপিকে তুলোধনা কুণালের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.