Ujjain

সেরা খবর

সেরা ভিডিয়ো

  • ট্রেনে উঠে জানতে পেরেছিলেন যে তিনি ভুল ট্রেনে উঠে পড়েছেন। আর তার জেরেই তড়িঘড়ি সন্তানদের প্রথমে ট্রেন থেকে ছুঁড়ে ফেললেন। এরপর নিজে ট্রেন থেকে লাফ দিলেন। মহিলার এহেন কাণ্ডে ততক্ষণ হতবাক উপস্থিত অনেকেই। এক সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে সন্তানদের স্টেশনে ছুঁড়ে ফেলে দেওয়ার পর তাদের তুলে দাঁড় করান এক পুলিশকর্মী। এরপর মহিলা ঝাঁপ দিতেই অল্পের জন্য প্রাণে রক্ষা পান। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে প্রায় মহিলার পায়ের দিক চলে গিয়েছিল ট্রেনের দিকে। সেখান থেকে তাঁকে উদ্ধার করেন ওই পুলিশকর্মী। এরপর সহযাত্রীরা স্টেশনে ছুঁড়ে দিলেন তাঁদের মালপত্র। গোটা স্টেশন চত্বর যখন তাঁদের হতবাক চোখে দেখছে, তখন সোজা হাঁটা দিলেন মহিলা। সঙ্গে মালপত্র নিয়ে মায়ের সঙ্গে সন্তানরাও হাঁটতে শুরু করে। যেন কিছুই ঘটে যায়নি!

সেরা ছবি

মঙ্গলবার  মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে শ্রী মহাকাল লোকের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে পুজো দেন তিনি। কাশী বিশ্বনাথের পর এটি দেশের দ্বিতীয় জ্যোতির্লিঙ্গ যেখানে করিডোর তৈরি করা হল। 
read in app

Latest News

কালো নাকি সবুজ, কোন আঙুর বেশি উপকারী জানেন আসছে মহাশিবরাত্রির ব্রত, তিথি ও পুজোর শুভ সময় জেনে নিন বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ বিজেপির IPL 2024 Schedule: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করার সিদ্ধান্ত BCCI-এর মনীষার জোড়া গোল, এস্তোনিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক জয় পেল ভারতের মহিলা ফুটবল দল 'কাঞ্চনের জীবন থেকে ২টো জিনিস চলে যাক'! কী চাইছেন শ্রীময়ী? উচ্চমাধ্যমিকের কমপিউটার অ্যাপ্লিকেশন প্রশ্ন কেমন হল? নম্বর কেমন উঠতে পারে প্যারিসে ইকুয়েস্ট্রিয়ানে ভারতের একমাত্র প্রতিনিধি কলকাতার ছেলেই! টেলিপর্দার ‘ফুলকি’র সঙ্গে রোম্যান্স, ঘনিষ্ঠ দৃশ্য! চটে যান অভিষেকের প্রেমিকা? একদিন আগেই বাংলা সফরে প্রধানমন্ত্রী, মুখ ঢেকে কি আসবেন সন্দেশখালির নির্যাতিতারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.