Unnao

সেরা খবর

সেরা ভিডিয়ো

সুনীল গুপ্ত, সফদরজং হাসপাতালের মেডিক্যাল সুপার জানিয়েছেন যে উন্নাওয়ের ধর্ষিতার বাঁচার সম্ভাবনা খুবই কম। আদালতে যাওয়ার পথে গতকাল ধর্ষণে অভিযুক্ত দুই ব্যক্তি সহ পাঁচজন ধর্ষিতাকে পুড়িয়ে মারার চেষ্টা করে। প্রায় ৯০ শতাংশ জ্বলে গিয়েছে তাঁর শরীর। এয়ার অ্যাম্বুলেন্স করে নির্যাতিতাকে দিল্লির সফদারজং হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু সুনীল গুপ্ত জানিয়েছেন যে মহিলার বেঁচে থাকার সম্ভাবনা কম, যদিও তাঁরা সবরকমের চেষ্টা করছেন। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ জানিয়েছেন যে তরুণীর চিকিত্সার সমস্ত খরচা রাজ্য সরকার বহন করবে। কেরোসিন দিয়ে তরুণীকে পোড়ানোর চেষ্টা করেছিল যে পাঁচ ব্যক্তি, তাঁদের গ্রেফতার করেছে পুলিশ।

সেরা ছবি

চোখের জলে নিগৃহীতা তরুণীকে শেষ বিদায় জানাল উন্নাও। পৈতৃক জমিতে সমাহিত করা হয় তরুণীর দেহ। তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে শেষকৃত্যে ভিড় জমান অসংখ্য মানুষ। অন্যদিকে, কর্তব্যে গাফিলতির জন্য উন্নাও বিহার থানার সাত পুলিশকর্মীকে সাসপেন্ড করেছে সরকার।
read in app

Latest News

স্ট্রোকে আক্রান্ত জিরোধার সিইও নীতিন! মাত্র ৪৪ বছরেই এমন হওয়ার কারণগুলি কী কী যাদের টেস্ট খেলার খিদে নেই… তরুণদের নিয়ে খুশি হলেও, ঘুরিয়ে ইশানদের ঠুকলেন রোহিত ঝাঁ চকচকে হবে ৫৫৩ স্টেশন! তাবড় রেল প্রকল্পের শিলান্যাস মোদীর, মিলবে কোন সুবিধা? রোহিত ভাই ভরসা দেখিয়েছিলেন- সিরিজ জিতিয়ে ক্যাপ্টেনকে কৃতজ্ঞতা জানালেন শুভমন গিল শুরু হয়েছে কর্কট সহ বহু রাশির ভালো সময়! টাকার ভাগ্যে বিপুল লাভ, লাকি কারা? ৩৩টি চার ও ১২টি ছক্কায় মারকাটারি ত্রিশতরান CSK-র ৮.৪ কোটির আনকোরা ব্যাটারের মার্চ থেকেই ডন হয়ে ওঠার প্রস্তুতি শুরু রণবীরের! প্রথম ধাপে কী কী শিখছেন কিয়ারা এক-দু’হাজার নয়, ৪৫ হাজারের স্কার্ট পরে ঘুরছেন নুসরত! এত দাম কেন জানেন ছোট পর্দায় আবার কবে দেখা যাবে স্বস্তিকাকে? কী বলছেন নায়িকা জুহি প্রস্তাব ফেরাতেই তাঁকে ডাকা হয়, মুম্বইতে দ্রৌপদীর অডিশনে কেঁদে ফেলেন রূপা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.