Yes bank

সেরা খবর

সেরা ভিডিয়ো

আপনাদের টাকা সম্পূর্ণ সুরক্ষিত, ইয়েস ব্যাঙ্কের গ্রাহকদের এই বার্তা দিলেন আরবিআই গভর্নর শক্তিকান্ত দাস। প্রয়োজনে ব্যাঙ্কে আরও টাকা ঢালা হবে বলেও আশ্বাস দেন তিনি। বুধবার, ১৮ মার্চ সন্ধ্যেবেলা থেকে ইয়েস ব্যাঙ্কে টাকা তোলার ওপর বিধিনিষেধ উঠে যাচ্ছে। ইয়েস ব্যাঙ্কের আর্থিক হাল খারাপ হয়ে যাওয়ায় চলতি মাসেই টাকা তোলার ওপর ঊর্ধ্বসীমা জারি করেছিল আরবিআই। এরপর এসবিআইয়ের নেতৃত্ব পুনর্গঠিত হয়েছে ইয়েস ব্যাঙ্কের বোর্ড। কিন্তু এরপরেও মোরাটেরিয়াম উঠে গেলেই ইয়েস ব্যাঙ্কে থাকা টাকা তুলে নেবেন খুচরো গ্রাহকরা, সেই আশঙ্কা আছে। তাদের নিশ্চিন্ত করার জন্য জন্যই শক্তিকান্ত দাস বলেন আতঙ্কে টাকা তোলার প্রয়োজন নেই।ইয়েস ব্যাঙ্কের পুনর্গঠনের ঘটনাকে পাবলিক প্রাইভেট পার্টনারশিপের একটি উদাহরণ বলে তুলে ধরেন শক্তিকান্ত দাস। এই প্রথম বার কোনও দুর্বল ব্যাঙ্ককে শক্তিশালী ব্যাঙ্কের সঙ্গে না মিশিয়ে ব্যাঙ্কের খোলনোলচে বদলে ফেলা হল। এটি ঐতিহাসিক বলে জানান তিনি। একই সঙ্গে তিনি বলেন যে বেসরকারি ব্যাঙ্কে টাকা রাখার বিষয়ে দ্বিধা করা উচিত নয়। ভারতীয় ব্যাঙ্কিং কাঠামো মজবুত, সমস্ত রাজ্য সরকারকে চিঠি লিখে আরবিআই জানিয়েছে, বলেন শক্তিকান্ত দাস।

সেরা ছবি

  • হংকং সাংহাই ব্যাঙ্কিং কর্পোরেশন বা এইচএসবিসি-কে মোটা অঙ্কের জরিমানা করল রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। বিদেশি মুদ্রা বিনিময় ব্যবস্থাপনা আইন লঙ্ঘন করায় এই শাস্তি পেতে হল এই বিদেশি ব্যাঙ্ককে।
read in app

Latest News

আগামিকাল কেমন কাটবে? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২০ জুলাইয়ের রাশিফল 'বাবা-মা'র নামও পালটে জালিয়াতি', সংকটের মুখে ট্রেনি IAS অফিসার পূজার চাকরি! বাংলার ১০টি জেলা শহরে জমি চিহ্নিত করার নির্দেশ নবান্নের, গড়ে উঠবে শপিং মল আশা-আরডি জুটির গানে সৃজিতার সঙ্গে যুগলবন্দি, বনগাঁর মেয়েকে বুকে টানলেন শ্রীরাধা! টানা দু’‌দিন বন্ধ থাকবে কোন ট্রেনগুলি?‌ আবার বাতিল হল একগুচ্ছ লোকাল ট্রেন সুইস ওপেনের ম্যাচে মাটিতে পড়ে গেলেন খেলোয়াড়! এরপরও জিতলেন পয়েন্ট…কীভাবে?দেখুন… শনি থেকে ভারী বৃষ্টি বাংলায়, সোমে বাড়বে কোন জেলায়? নিম্নচাপের ফলে ৬৫ কিমিতে ঝড় সত্যিই শুভমনের গলায় মালা দিতে চলেছেন ঋদ্ধিমা? জল্পনা উসকে বললেন, ‘ও ভীষণ…’ ‘এই যন্ত্রণাতেই নাকি আমার বন্ধুর বউ আত্মহত্যা…’,যিশু-নীলাঞ্জনা প্রসঙ্গে রুদ্রনীল নবনির্বাচিত বিধায়কদের শপথের প্রাক্কালে প্রশ্নবাণ রাজভবনের, পত্রাঘাত স্পিকারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.