বাংলা নিউজ > দেখতেই হবে > ভোটযুদ্ধ ২০২১ > চিকিৎসায় সাড়া দিচ্ছেন মুখ্যমন্ত্রী, চলছে তদন্ত

চিকিৎসায় সাড়া দিচ্ছেন মুখ্যমন্ত্রী, চলছে তদন্ত

বুধবার নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে আঘাত পেয়েছেন, সেই নিয়ে চলছে চাপান-উতর। এর মধ্যে গভীর ষড়যন্ত্র দেখছে তৃণমূল, ওদিকে সেরকম কিছু খুজে পায়নি পুলিশ। এখনও কেউ গ্রেফতার হয়নি। তবে মামলা দায়ের হয়েছে ও সেই মোতাবেক তদন্ত চলছে। রাজ্যের ডিজি জানিয়েছেন এখনও এই ঘটনার রিপোর্ট হাতে আসেনি, তদন্ত চলছে।

 

 প্রত্যক্ষদর্শীদের দাবি, লোহার পিলারে ধাক্কা লেগে আঘাত পেয়েছেন মুখ্যমন্ত্রী। নন্দীগ্রামে বিরুলিয়া বাজারে গাড়ির আধখোলা দরজা গিয়ে সেই পিলারে লাগার পর মমতার পায়ে লাগে বলে তাদের দাবি। সেই কথা অবশ্য মানতে নারাজ তৃণমূল। মন্ত্রী ফিরহাদ হাকিম বলেছেন যে তাহলে গাড়ির গায়ে দাগ নেই কেন। বৃহস্পতিবার বিজেপি ও তৃণমূল দুই পক্ষই নির্বাচন কমিশনের সঙ্গে দেখা করে। পুরো ঘটনার ভিডিও প্রকাশ করার দাবি করেছে বিজেপি। শুক্রবার তৃণমূলের তরফ থেকে দিল্লিতে নির্বাচন কমিশনের শীর্ষ কর্তাদের সঙ্গে দেখা করা হবে। বিভিন্ন জায়গায় তৃণমূল ও বিজেপির মধ্যে বিক্ষিপ্ত গণ্ডগোল হয়েছে। 

 

একটি ভিডিও বার্তায় সমস্ত কর্মীদের শান্তিবজায় রাখতে বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দুই-তিন দিনের মধ্যেই ফের প্রচারে ফিরবেন তিনি, প্রয়োজনে হুইলচেয়ারে। মুখ্যমন্ত্রীর পায়ের গোড়ালিতে চোট ও তাঁর রক্তে সোডিয়ামের পরিমাণ কম বলে হাসপাতালের পক্ষ থেকে বলা হয়েছে।মুখ্যমন্ত্রী চিকিৎসায় সাড়া দিচ্ছেন ও শারীরিক পরিস্থিতির উন্নতি হয়েছে বলে গভীর রাতে বুলেটিনে জানানো হয়েছে। তবে তাঁর বাঁ পায়ের গোড়ালিতে এখনও ব্যথা আছে। হাত, ঘাড়, গলা ও তলপেটের আলট্রাসোনোগ্রাফিতে খারাপ কিছু ধরা পড়েনি। বাঁ হাটুতে বয়সের সঙ্গে সঙ্গে কিছুটা ক্ষয় ধরেছে বলেও হাসপাতাল মেডিক্যাল বুলেটিনে বলা হয়েছে।