বাংলা নিউজ > দেখতেই হবে > বায়োস্কোপ > মার্ভেলের নতুন সিনেমায় তিন স্পাইডার ম্যান, ছবি ফাঁস অনলাইনে! তোলপাড় নেটদুনিয়া
'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'-এ একসঙ্গেই হাজির হচ্ছে তিন স্পাইডার ম্যান।
'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'-এ একসঙ্গেই হাজির হচ্ছে তিন স্পাইডার ম্যান।

মার্ভেলের নতুন সিনেমায় তিন স্পাইডার ম্যান, ছবি ফাঁস অনলাইনে! তোলপাড় নেটদুনিয়া

  • 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'-এর একটি নতুন ছবি অনলাইনে ফাঁস হতেই তোলপাড় শুরু হয়ে গেছে নেটদুনিয়ায়। 

সারা বিশ্বে অন্যতম প্রিয় সুপারহিরো ছবিদের তালিকায় একেবারে ওপরের দিকে রয়েছে স্পাইডার ম্যান। কমিকস হোক কিংবা সিনেমা, স্পাইডার ম্যানের জালে আটকা পড়েনি এমন ফ্যান বিরল। প্রতিবারই এই সুপারহিরোর নতুন ছবি ঘিরে আগ্রহ ও উত্তেজনা ওঠে তুঙ্গে। চলতি বছরে মুক্তি পাওয়ার কথা 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'-এর। জুলাইয়ে বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা আবহে তারিখ পিছিয়ে 'পিটার পার্কার' আসছে ডিসেম্বরে।

জোর গুঞ্জন টম হল্যান্ডের আগে যে দুই হোলি-তারকা 'স্পাইডার ম্যান' সেজে বড়পর্দায় হাজির হয়েছিলেন সেই টোবি ম্যাকগুয়ের এবং অ্যান্ড্রু গারফিল্ড-কেও নাকি দেখা যাবে এই ছবিতে। যদিও এই ছবির ট্রেলারে দেখা যায়নি তাঁদের। তবে সম্ভবত সেই গুঞ্জন সত্যি হতে চলেছে। 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'-এর একটি নতুন ছবি অনলাইনে ফাঁস হতেই তোলপাড় শুরু হয়ে গেছে নেটদুনিয়ায়।

ওই ছবিতে দেখা যাচ্ছে বিধ্বস্ত ও রক্তাক্ত অবস্থায় একটি জাহাজের পাটাতনে জোট বেঁধে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন টোবি ম্যাকগুয়ের, অ্যান্ড্রু গারফিল্ড এবং টম হল্যান্ড! তিনজনের পরনে 'স্পাইডি'-র পোশাক এবং তিনজনেরই মুখে নেই কোনও মুখোশ। ছবির দিকে একঝলক দেখলেই স্পষ্ট আগের থেকে চুল বেশ পাতলা হয়েছে টোবি ম্যাকগুয়ের-এর। তবে তার জন্য এতটুকুও 'স্পাইডার ম্যান' হিসেবে বেমানান লাগছে না তাঁকে। তিন স্পাইডির দৃষ্টি অবশ্য একটি লক্ষ্যবস্তুর ওপর নিবদ্ধ। সেটি কী কিংবা কে তা অবশ্য এই ছবি দেখা বলা মুশকিল।

এখানেই শেষ নয়।এই সিনেমারই আরও একটি ছবি ফাঁস হয়েছে অনলাইনে। সেই ছবিতে দেখা যাচ্ছে টম হল্যান্ড অভিনীত পিটার পার্কার (স্পাইডার ম্যান) চরিত্রটি তাঁর নিজের কামরায় বসে রয়েছেন আন্ট মে এবং হ্যাপি হোগ্যান-এর সঙ্গে। তাঁদের সঙ্গে যোগ দিতে দেখা গেছে লাল রঙের শেডের চশমা,মেটে রঙের স্যুট পরা একটি অন্ধ যুবককে। এবং সেই যুবককে দেখেই হইচই এর মাত্রা আরও বেড়েছে মার্ভেল ফ্যানদের মধ্যে। তার কারণ ওই যুবক আর কেউ নয়, নেটফ্লিক্স সিরিজের মার্ভেলের আরও এক সুপারহিরো চরিত্র 'ডেয়ারডেভিল'!

তবে কি সত্যি সত্যিই একসঙ্গে দেখা যাবে তিন স্পাইডার ম্যান এবং ডেয়ারডেভিল-কে? এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছে মার্ভেল স্টুডিওজ কর্তৃপক্ষ। তবে এই ছবি নকল নয় ভেবেই আপাতত আশায় বুক বেঁধে রয়েছেন 'স্পাইডি' ভক্তরা। আগামী ১৭ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'।

বন্ধ করুন