বাংলা নিউজ > দেখতেই হবে > বায়োস্কোপ > জেলে যাওয়ার অপেক্ষায় কঙ্গনা, এবার বিঁধলেন আমির খানকে

জেলে যাওয়ার অপেক্ষায় কঙ্গনা, এবার বিঁধলেন আমির খানকে

কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা দায়ের করা হয়েছে মুম্বইতে। তারপরেই তিনি টুইটারে তোপ দাগলেন মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে। একই সঙ্গে বিঁধলেন আমির খানকে। 

টুইটারে তিনি বলেন যে সাভারকর, নেতাজি, ঝাঁসির রানীকে সম্মান করি। তাঁর অভিযোগ আজ যখন রাজ্য সরকার তাঁকে জেলে পুরতে চাইছে, তাতে তিনি আরও নিশ্চিত তাঁর বেছে নেওয়া পথের বিষয়। কঙ্গনা বলেন তাঁর আদর্শরা যেভাবে জেলে কষ্টে ছিলেন, একই পথ অনুসরণ করে তিনি জেলে যেতে উৎসুক। 

মুম্বইয়ের এক উকিল কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ করেছেন সুশান্ত মামলায় মহারাষ্ট্র পুলিশ ও রাজ্যের বিরুদ্ধে কুৎসা ছড়ানোর। একই সঙ্গে তাঁর অভিযোগ যে নিজের রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে ঘৃণা সঞ্চার করছেন কঙ্গনা রানাওয়াত। 

অন্য একটি টুইটে তিনি আমির খানকে আক্রমণ করেন। কঙ্গনা বলেন যে রানী লক্ষ্মীবাইয়ের দুর্গ যেভাবে ভাঙা হয়েছিল সেভাবেই আমার অফিস গুঁড়িয়ে দেওয়া হয়েছে। যেমন সাভারকরকে জেলে পোরা হয়েছিল, তেমন ভাবেই তাঁকে জেলে ঢোকানোর চেষ্টা হচ্ছে। যারা এই দেশে অসহিষ্ণুতার কথা বলেন, তারা কতটা সমস্যার সম্মুখীন হয়েছেন, এই প্রশ্ন ছুঁড়ে দেন কঙ্গনা। ট্যাগ করেন আমির খানকে যিনি একদা ভারত অসহিষ্ণু হয়ে যাচ্ছে বলে দক্ষিণপন্থীদের রোষের মুখে পড়েছিলেন।