বাংলা নিউজ > দেখতেই হবে > বায়োস্কোপ > গ্র্যামির রেড কার্পেটে কৃষক আন্দোলনকে পৌঁছে দিলেন লিলি

গ্র্যামির রেড কার্পেটে কৃষক আন্দোলনকে পৌঁছে দিলেন লিলি

লিলি সিং।

ভারতের কৃষক আন্দোলের ঢেউ পৌঁছে গেল গ্র্যামির মঞ্চেও। বিখ্যাত ইউটিউবার লিলি সিং-এর হাত ধরে। কৃষকদের সমর্থনে লিলি একটি মাস্ক পরে সেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। যেখানে লেখা ছিল, ‘আই স্ট্যান্ড উইথ ফারমার্স’।

গত ১৪ মার্চ লস অ্যাঞ্জেলসে অনুষ্ঠিত গ্র্যামি পুরস্কারের মঞ্চে সকলকে কিছুটা চমকে দিয়েই বিশেষ একটি মাস্ক পরে উপস্থিত হন বিখ্যাত ইউটিউবার লিলি সিং। তাঁকে দেখে সকলে প্রথমে কিছুটা অবাকই হয়েছিলেন। পরে তাঁর মাস্কের উপর লেখা দেখে আসল কারণটি পরিষ্কার হয়। আসলে ভারতের কৃষক আন্দোলনকে সমর্থন করে ‘আই স্ট্যান্ড উইথ ফারমার্স’ বা ‘আমি কৃষকদের পাশে আছি’ এই বার্তা লেখা মাস্ক পরেছিলেন লিলি। গ্র্যামির মতো বড় মঞ্চে কৃষক আন্দোলনের বার্তা পৌঁছে দিতেই এমন উদ্যোগ নেন এই ইউটিউবার।

এর আগে রিহানা, গ্রেটা থুনবার্গ, মিয়া খালিফারা ভারতীয় কৃষকদের পাশে দাঁড়িয়েছেন। এ বার ভারতীয় কৃষকদের লড়াইকে বিশ্বের সামনে আরও একবার তুলে ধরার চেষ্টা করেছেন লিলি। ‘আই স্ট্যান্ড উইথ ফারমার্স’ লেখা মাস্কটি পরে গ্র্যামির রেড কার্পেটে দাঁড়িয়ে পোজও দিতে দেখা গিয়েছে লিলিকে। সেই ছবিই তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘আমি জানি রেড কার্পেট/অ্যাওয়ার্ড শো-এর ছবি সব সময় সবচেয়ে বেশি প্রচার পায়।’ আর ঠিক সেই কারণেই গ্র্যামির মঞ্চকে বেছে নিয়েছিলেন ভারতীয় বংশোদ্ভূত এই ইউটিউবার। 

একটি কালো রঙের ব্লেজার পরেছিলেন লিলি। মাস্কটিও কালো রঙেরই ছিল। সঙ্গে চুলগুলো টেনে উঁচু করে পনিটেল বেঁধেছিলেন। স্বাভাবিক ভাবেই লিলির মাস্ক এবং মাস্কের উপরে লেখা পরিষ্কার বোঝা যাচ্ছিল। লিলি এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। লিলির এই উদ্যোগকে তাঁর ভক্তরা বাহবা জানিয়েছেন।

দেখতেই হবে খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.