বাংলা নিউজ > দেখতেই হবে > বায়োস্কোপ > মায়ানগরীতে স্বপ্নের বেড়াজালে আটক পাঁচ বেগমের গল্প,প্রথমবার ওয়েব সিরিজে পূজা ভাট
প্রথমবার ওয়েব সিরিজে পূজা ভাট
প্রথমবার ওয়েব সিরিজে পূজা ভাট

মায়ানগরীতে স্বপ্নের বেড়াজালে আটক পাঁচ বেগমের গল্প,প্রথমবার ওয়েব সিরিজে পূজা ভাট

  • মুক্তি পেল নেটফ্লিক্সের নতুন অরিজিন্যাল সিরিজ ‘বম্বে বেগমস’-এর ট্রেলার। 

মুক্তি পেল নেটফ্লিক্সে আসন্ন সিরিজ ‘বম্বে বেগমস’এর ট্রেলার, ষেখানে কেন্দ্রীর চরিত্রে রয়েছেন অভিনেত্রী পূজা ভাট। সড়ক ২-এ পূজা ভাটের উপস্থিতি ছিল নামমাত্র, তাই এই সিরিজের সঙ্গেই বহু বছর পর ফের অভিনয় জগতে ফিরছেন পূজা ভাট। 

সমাজের বিভিন্ন স্তরের মহিলাদের গল্প পর্দায় তুলে ধরবেন পাঁচ রমনী- পূজা ভাট, সাহানা গোস্বামী, আমরুতা সুভাষ, প্লবিতা বোরঠাকুর এবং আধ্যা আনন্দ। পাঁচ মহিলাই মায়ানগরীতে নিজের শর্তে বাঁচতে চান, তবে এই সামন্য চাহিদার পথেও অনেক বাঁধা। পূজা ভাটকে ব্যবসায়ীর ভূমিকায় দেখা যাবে ছবিতে। অন্যদিকে, আমরুতাকে বার ডান্সারের ভূমিকায় দেখা যাবে, যে সারা জীবন নিজের আত্মসম্মান খুঁজে চলেছে। কর্পোরেট জগতে সাফল্যের সিঁড়ি চড়তে চায় সাহানা কিন্তু আচমকাই প্রেগন্যান্ট হয়ে পড়তে পালটে যায় জীবনের হিসেবনিকেশ। এরপর এক সড়ক দুর্ঘটনার জেরে পাঁচজন একে অপরের জীবনের সঙ্গে জড়িয়ে পড়ে। 

নেটফ্লিক্সের তরফে এই সিরিজ সম্পর্কে বলা হয়েছে, ‘পাঁচজন মহিলা, পাঁচ আলাদা জগতের, পাঁচ আলাদা দৃষ্টিভঙ্গির মানুষ। পাঁচ বেগম তাঁদের জীবনের উচ্চতার সিঁড়িতে চড়তে গিয়ে নানা অপ্রীতিকর হুমকির সম্মুখীন হবেন। প্রত্যেক আলাদা ব্যক্তিত্বের লড়াই এবং জয় উঠে আসবে ছবি গল্পে!  গল্পের মধ্যে উঠে আসবে ভারতীর মহিলাদের সঙ্গে হয়ে চলা প্রাসঙ্গিক এবং অপ্রীতিকর পরিস্থিতির কথা। মুম্বই স্বপ্নের শহরে পাঁচ মহিলার জীবনে দেখা যাবে প্রেম-সম্পর্ক-কেরিয়ারের জন্য সামাজের নানা প্রতিবন্ধকতাকে ভাঙছেন তাঁরা’।    

সিরিজের লেখার এবং পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘বস লেডি' অলঙ্কৃতা শ্রীবাস্তব। যিনি এর আগে ‘লিপস্টিক আন্ডার মাই বোরখা’, ‘ডলি’ এবং ‘কিট্টি অর ওহ চামাকতে সিতারে’র মতো নারীকেন্দ্রিক প্রোজেক্ট ডিরেক্ট করেছেন। 

ছবি সম্পর্কে বলতে বলতে গিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে অলঙ্কৃতা জানিয়েছেন, ‘বম্বে বেগম’ ছবি ভারতীয় মহিলাদের নিয়ে গল্প। তিনি মনে করেন ভারতের মহিলা, এমনকি বিশ্বের মহিলারা এই গল্পের সঙ্গে মিল পেতে পারেন। এই সিরিজটি কাজ এবং কেরিয়ার নিয়ে উচাকাঙ্খিত ভারতীয় মহিলাদের লড়াই এবং সফলতাকে ঘিরে গল্প। তাঁদের প্রতিদিনের লড়াই এবং অনেকক্ষেত্র স্বপ্নকে সমাধিস্ত করার কাহিনি উঠে আসবে পর্দায়। 

৮ মার্চ , আন্তর্জাতিক নারী দিবসে মুক্তি পাবে এই সিরিজ।   

বন্ধ করুন