বাংলা নিউজ > দেখতেই হবে > Ramkrishma Mission Attack: রামকৃষ্ণ মিশনে হামলায় ধৃত ৫, অধরা মূল অভিযুক্ত প্রদীপ রায়কে নিয়ে প্রশ্ন উঠতেই পুলিশ কী বলছে?

Ramkrishma Mission Attack: রামকৃষ্ণ মিশনে হামলায় ধৃত ৫, অধরা মূল অভিযুক্ত প্রদীপ রায়কে নিয়ে প্রশ্ন উঠতেই পুলিশ কী বলছে?

ঘটনা ছিল ১৯ মে রাতের। সেদিন শিলিগুড়ির শালুগাড়ায় রামকৃষ্ণ মিশনের আশ্রমে হামলা চালানো হয়। অভিযোগ ছিল প্রদীপ রায়ের বিরুদ্ধে। অভিযোগ ছিল আগ্নেয়াস্ত্র নিয়ে সেখানে হামলা চালানো হয়েছে। ছিল বেশ কয়েকজন দুষ্কৃতী। এর পর ভক্তিনগর থানায় অভিযোগ জানায় রামকৃষ্ণ মিশন কর্তৃপক্ষ। তার দেড় ঘণ্টা পরে পালটা মহারাজদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ করে প্রদীপ। প্রশ্ন উঠছে, থানায় এসে প্রদীপ অভিযোগ দায়েরের পরও কীভাবে সে অধরা রয়েছে? মুখ খুলেছে পুলিশ। প্রশ্ন উঠেছে জমির মালিকানা নিয়ে। সাংবাদিকদের প্রশ্ন যেতেই শিলিগুড়ির ডেপুটি পুলিশ কমিশনার দীপক সরকার বলেন...। এদিকে, প্রদীপের অভিযোগের ভিত্তিতে স্বামী অক্ষয়ানন্দ মহারাজের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করে। অন্যদিকে, এই হামলার ঘটনায় বুধবার ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। প্রদীপের দাবি, ওই জমি টুকা সিং নামে এক নিঃসন্তান ব্যক্তির। তিনি দিয়েছিলেন তা বিদ্যেশ্বরী রায়কে। বিদ্যেশ্বরী রায়ের ছেলে প্রদীপ। যিনি এই হামলার ঘটনায় অভিযুক্ত। আদালতের নথি বলছে, জমিটি টুকা সিং বিক্রি করেছিলেন। তাঁর থেকে জমি কেনেন হরদয়াল সিং গিল। তাঁর কাছ থেকে জমি কিনে এসকে রায় তাঁর সম্পত্তি ও জমি রামকৃষ্ণ মিশনকে দেন। 

 

Latest News

ভিডিয়ো: বাউন্ডারি আটকাতে গিয়ে সংঘর্ষ! অল্পের জন্য রক্ষা পেলেন জানসেন-রাবাদা স্বর্ণমন্দিরে যোগ ব্যায়াম করে ‘মর্যাদা লঙ্ঘন’ মহিলার, তুমুল বিতর্ক, থানায় SGPC দেরি করা চলবে না, বিয়ের দিন বা আগেই দিতে হবে রূপশ্রীর টাকা, নির্দেশ রাজ্যের BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির URU vs PAN: পানামাকে ৩-১ গোলে হারিয়ে কোপা আমেরিকা ২০২৪-র অভিযান শুরু করল উরুগুয়ে স্বরা ভাস্করকে বডি শেমিং করায় ক্ষমা চাইলেন ফুড ভ্লগার নলিনী, প্রতিক্রিয়া নায়িকার কলেজে বাহিনী, পরীক্ষা শিকেয় ওঠার জোগাড়, পিছতে পারে সেমিস্টারও

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.