বাংলা নিউজ > দেখতেই হবে > ঘরে বাইরে > TIKTOK ভিডিও শুট করতে গিয়ে গুলি ছুটে মৃত্যু পাকিস্তানি টিকটক তারকার
 টিকটক (AP)
 টিকটক (AP)

TIKTOK ভিডিও শুট করতে গিয়ে গুলি ছুটে মৃত্যু পাকিস্তানি টিকটক তারকার

  • টিক-টক তারকা হামিদুল্লাহ তাঁর সোশ্যাল মিডিয়ার বন্ধুদেরকে ভিডিও শেয়ার করার জন্য আত্মহত্যার ভিডিও শুট করছিল। তবে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে মারা যায় ওই যুবক। তবে আগ্নেয়াস্ত্র কোথা থেকে পেল তা তদন্ত করে দেখছে পুলিশ।

আত্মহত্যার দৃশ্য শুট করতে গিয়ে‌ছিল সে। বন্দুকের নল মাথায় ঠেকাতেই গুলি ছুটে মৃত্যু হল পাকিস্তানি টিকটক তারকার। ভুলবশত পিস্তলের ট্রিগার চাপতেই মাথা ফুঁড়ে বেরিয়ে গেল বুলেট। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ১৯ বছরের তরতাজা যুবকের। বৃহস্পতিবার মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পাকিস্তানের স্বাত জেলার কাবাল তহসিলে। ঘটনার বিষয় নিশ্চিত করেছে স্থানীয়‌ স্বাত উপত্যকার পুলিশ।

ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, টিক-টক তারকা হামিদুল্লাহ তাঁর সোশ্যাল মিডিয়ার বন্ধুদেরকে ভিডিও শেয়ার করার জন্য আত্মহত্যার ভিডিও শুট করছিল। তবে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে মারা যায় ওই যুবক। তবে আগ্নেয়াস্ত্র কোথা থেকে পেল তা তদন্ত করে দেখছে পুলিশ।

ঠিক কী ঘটেছিল এদিন?‌

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, (‌ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা)‌ উপত্যকা এলাকায় ফাঁকা জায়গায় কেউ মোবাইল ধরে রয়েছে, তার ঠিক উল্টে দিকে হামিদুল্লাহ পকেট থেকে পিস্তল বার করে মাথায় ধরে। ক্যামেরার দিকে তাকিয়ে ট্রিগার চাপতেই সশব্দে গুলি মাথা ফুঁড়ে বেরিয়ে যায়। সঙ্গে সঙ্গে সতীর্থরা দৌড়ে এলেও কোনও লাভ হয়নি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হামিদুল্লাহ আত্মহত্যার দৃশ্য শুট করার জন্য বন্দুক জোগাড় করেছিল। তবে তার মধ্য যে গুলি ভরা রয়েছে সেটা জানত না বলেই মত তাঁদের। তাঁর আরেক বন্ধু জানিয়েছে, মাথায় বন্দুক ঠেকাতেই, ভুলবশত ট্রিগার চেপে দেয় সে।

 

বন্ধ করুন