বাংলা নিউজ > দেখতেই হবে > ঘরে বাইরে > ভিডিও- মাস্ক না পরায় জনগণকে বেধড়ক পিটিয়ে সাসপেন্ড হয়ে গেলেন আমলা

ভিডিও- মাস্ক না পরায় জনগণকে বেধড়ক পিটিয়ে সাসপেন্ড হয়ে গেলেন আমলা

মাস্ক যাতে মানুষ পরে, তার জন্য নানান রকম জনসচেতনতামূলক কার্যকলাপ করছে প্রশাসন। কিন্তু অতি উৎসাহে অনেক জায়গায় আইন নিজের হাতে নিয়ে নিচ্ছেন প্রশাসনের একাংশ মাস্ক পরানোর জন্য। তেমনই ঘটনার কথা জানা গেল উত্তর প্রদেশের বালিয়ায়। 

উপ জেলাশাসক অশোক চৌধুরীর একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তিনি লাঠি নিয়ে লোকজনদের মারছেন মাস্ক না পরার জন্যে। তাঁকে সঙ্গত করছে কিছু পুলিশকর্মী যারা মনের আনন্দে হাত সুখ করছেন জনগণকে পিটিয়ে। ভিডিওয়ে দেখা যাচ্ছে যে রীতিমত দোকানের মধ্যে প্রবেশ করে যারা মাস্ক পরেনি তাদের রাস্তায় নিয়ে এসে মারা হচ্ছে। 

এই নিয়ে অভিযোগ দায়ের করার পর আমলাকে সাসপেন্ড করেছ খোদ মুখ্যমন্ত্রীর দফতর। 

 

Latest News

উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা হাইওয়ের সামনে দাঁড়িয়ে এসব কী খাচ্ছেন! 'মিঠাই' সৌমিতৃষাকে সাবধান করলেন অনুরাগীরা পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে শিবলিঙ্গ কোনদিকে রাখা উচিত? কেমন মূর্তিতে পুজো করা শুভ? রইল শাস্ত্রমত উচ্চমাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞানের প্রশ্ন কেমন হল? ৮০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে? এক ধাক্কায় ৫০ শতাংশ পর্যন্ত ভাড়া কমাল রেল, ভোটের আগে বড় উপহার যাত্রীদের প্রথম সন্তান ছেলে, পারিবারিক ‘সংস্কারে’ মোরগ বলি মেডিকেল চত্ত্বরে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.