বাংলা নিউজ > দেখতেই হবে > ঘরে বাইরে > Reliance Jio-র ৫টি ধামাকা অফার! মাত্র ২২ টাকায় ২ জিবি ডেটা
ছবি সৌজন্যে : রিলায়েন্স জিও
ছবি সৌজন্যে : রিলায়েন্স জিও

Reliance Jio-র ৫টি ধামাকা অফার! মাত্র ২২ টাকায় ২ জিবি ডেটা

রিলায়েন্স জিও বরাবরই বাজারে অন্যান্য প্রতিযোগী টেলিকম সংস্থাগুলির থেকে আকর্ষণীয় রেটে ডেটা দেয়। এক্ষেত্রেও সেই ট্রেন্ড থাকছে অব্যাহত।

Reliance Jio বাজারে আনল ৫টি নতুন Prepaid Plans । সবকটাই মাত্র ২২ টাকা থেকে ১৫২ টাকার মধ্যে। রয়েছে আপনার প্রয়োজন অনুযায়ী বিভিন্ন ডেটার অপশন।

 

রিলায়েন্স জিও বরাবরই বাজারে অন্যান্য প্রতিযোগী টেলিকম সংস্থাগুলির থেকে কম রেটে ডেটা দেয়। এক্ষেত্রেও সেই ট্রেন্ড থাকছে অব্যাহত।

Reliance Jio ডেটা প্রিপেড প্ল্যান

1

Reliance Jio-র 22 টাকার প্রিপেড প্ল্যান

Reliance Jio-র 22 টাকার রিচার্জে পাবেন মোট 2 GB ডেটা। পাবেন আনলিমিটেড কল ও SMS-এর সুবিধা। স্ট্যান্ডার্ড হিসাবে পাবেন Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio News অ্যাপের সাবস্ক্রিপশন। ভ্যালিডিটি ২৮ দিন।

2

Reliance Jio-র 52 টাকার প্রিপেড প্ল্যান

পাবেন আনলিমিটেড কল ও SMS-এর সুবিধা। মোট 6 GB ডেটা পাবেন Reliance Jio-র 52 টাকার রিচার্জে। তাছাড়া স্ট্যান্ডার্ড হিসাবে পাবেন Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio News অ্যাপের সাবস্ক্রিপশন। এটিরও ভ্যালিডিটি ২৮ দিন।

3

Reliance Jio-র 72 টাকার প্রিপেড প্ল্যান

Reliance Jio-র 72 টাকার রিচার্জে প্রতিদিন পাবেন 500 MB করে ডেটা। তাই আপনার ডেটা প্রয়োজন অল্প থাকলে এটা আদর্শ। তাছাড়া আপনার বর্তমান রিচার্জে ডেটা রোজ কম পড়লে এটা আনুষঙ্গিক হিসাবে অ্যাড করে নিতে পারেন। এছাড়াও পাবেন Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio News অ্যাপের সাবস্ক্রিপশন। ভ্যালিডিটি ২৮ দিন।

4

Reliance Jio-র 102 টাকার প্রিপেড প্ল্যান

প্রতিদিন পাবেন 1 GB করে ডেটা। তাই শুধু ইন্টারনেট প্রয়োজন হলে বা ডঙ্গেল হিসাবে ব্যবহার করলে এটা বেশ ভাল অফার। পাবেন Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio News অ্যাপের সাবস্ক্রিপশন। ভ্যালিডিটি ২৮ দিন।

5

Reliance Jio-র 152 টাকার প্রিপেড প্ল্যান

Reliance Jio-র এই Prepaid Plan-এ দিনে 2 GB করে ডেটা পাবেন। মানে মাসে মোট ৫৬ জিবি ডেটা পাবেন ১৫২ টাকার রিচার্জে।

বন্ধ করুন