বাংলা নিউজ > দেখতেই হবে > ঘরে বাইরে > স্বাধীনতা দিবসের প্রাক্কালে সন্ত্রাসবাদী হানা জম্মু-কাশ্মীরের নয়াগামে, মৃত দুই পুলিশ কর্মী

স্বাধীনতা দিবসের প্রাক্কালে সন্ত্রাসবাদী হানা জম্মু-কাশ্মীরের নয়াগামে, মৃত দুই পুলিশ কর্মী

জম্মু-কাশ্মীরের নয়াগামে পুলিশের ওপর হানা দিল সন্ত্রাসবাদীরা। এতে কম করে দুইজন পুলিশকর্মী মারা গিয়েছেন। সন্ত্রাসবাদীরা জৈশ-ই-মহম্মদের সদস্য বলে জানা যাচ্ছে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই দুজনকে মৃত বলে ঘোষণা করা হয়। একজন আহত। 

জম্মু কাশ্মীরের আইজি বিজয় কুমার বলেন যে নির্বিচারে গুলি চালানো হয় পুলিশের ওপর। সন্ত্রাসবাদীদের শনাক্ত করা হয়েছে ও খুব দ্রুত তাদের নিকেশ করা হবে বলে তিনি জানান। 

এরকম হানা আগে থেকে হওয়ার খবর ছিল কিনা, জিজ্ঞেস করায় পুলিশকর্তা জানান যে প্রতিবছর স্বাধীনতা দিবস ও প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে এমন ইনপুট থাকেই। 

 

Latest News

‘‌আমি দুঃখিত, বাবা’‌, দেরিতে পৌঁছনোয় পরীক্ষা দিতে না পেরে আত্মঘাতী ছাত্র রোহিতকে আমিই ভারতের অধিনায়ক করেছিলাম- হিটম্যানকে নেতা করার রহস্য ফাঁস করলেন সৌরভ মঙ্গলের কুম্ভে প্রবেশ, সমস্যা বাড়বে এই রাশির, হতে পারে অর্থ হানি, সতর্ক থাকুন 'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.