বাংলা নিউজ > দেখতেই হবে > ঘরে বাইরে > গুজরাতে জমছে খেলা, রাজ্যসভার ভোটের আগেই ইস্তফা দুই কংগ্রেস বিধায়কের

গুজরাতে জমছে খেলা, রাজ্যসভার ভোটের আগেই ইস্তফা দুই কংগ্রেস বিধায়কের

এর আগেও গুজরাতে রাজ্যসভা ভোট নিয়ে অনেক নাটক হয়েছে। আহমেদ প্যাটেলের নির্বাচনের সময়ে রীতিমত ভোররাত অবধি চলেছিল টানাপোড়েন। আবার কী সেই পথে চলছে রাজ্য। তেমনই প্রশ্ন উঠছে কারণ ১৯ তারিিখ রাজ্যসভার ভোটের আগেই ফের ইস্তফার হিড়িক গুজরাতে। 

বৃহস্পতিবার কংগ্রেসের দুই বিধায়ক ইস্তফা দিয়েছেন। হিসাব অনুযায়ী, চারটি আসনের মধ্যে দুটি পেতে পারে কংগ্রেস। কিন্তু রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন, আগামী কয়েকদিনে অনেক হিসেব নিকেশ চলবে। আরও কিছু বিধায়ক ইস্তফা দেন কিনা, সেদিকে থাকবে নজর। গুজরাতের বিধানসভার অধ্যক্ষ রাজেন্দ্র ত্রিবেদী জানিয়েছেন যে স্বেচ্ছায় ইস্তফা দিয়েছেন দুই বিধায়ক। তাদের ওপরে কোনও চাপ ছিল না। 

গুজরাতে চারটি আসনের মধ্যে দুটিতে প্রার্থী দিয়েছে কংগ্রেস। এরমধ্যে শক্তিসিংহ গোহিল জিতবেনই প্রথম চয়েস ভোটের মাধ্যমে। ভারত সিং সোলাঙ্কির জয়ের পথ যদিও এখন কঠিন হয়ে গেল। ৬৬টি আসন আছে কংগ্রেসের। জিততে দরকার ৭১টি আসন। লকডাউনের আগেই পাঁচজন কংগ্রেস বিধায়ক ইস্তফা দিয়েছেন। ফের দিলেন দুইজন। তৃতীয় আসনে বিজেপির জয় তাই অনেকটাই নিশ্চিত বলে মনে করা হচ্ছে। দেখুন পুরো ভিডিও।

 

Latest News

বাবা - মা থাকেন না বাড়িতে, তাপপ্রবাহের মধ্যে রিলস বানাতে গিয়ে মৃত্যু কিশোরীর চাকরিহারাদের এপ্রিল মাসের বেতন দেবে রাজ্য, SC-তে মামলা চলাকালীনও মিলবে মাইনে চিতার মুখ থেকে জিম্বাবোয়ের প্রাক্তন ক্রিকেটারকে বাঁচিয়ে আনলেন পোষ্য কুকুর ‘খুব কাছাকাছি চলে এসেছে’, মাধ্যমিকের ফল কবে বেরোবে? মুখ খুললেন পর্ষদের কর্তা! ‘‌দুর্নীতিতে যুক্ত পিনারাই বিজয়ন, পদক্ষেপ করে না কেন্দ্র’‌, তোপ প্রিয়াঙ্কার দুর্নীতি ঢাকতে ২০১৬তেই OMR শিট সংরক্ষণের বিধি বদল? বিস্ফোরক অভিযোগ SSCর বিরুদ্ধে Video: পাটনায় রেলস্টেশনের কাছের হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত ৬, আহত ৩০ কাঞ্চনকে গাড়ি থেকে নামালেন কল্যাণ, হাসপাতালে ভর্তি ‘কচি বউ’ শ্রীময়ী, হলটা কী? চপার থেকে নামতেই পা জড়িয়ে ধরেন মহিলা, রাস্তায় চুমুও ছুড়লেন তরুণী, কী করলেন দেব শুক্রবার থেকে ৩ দিন ব্যাঙ্ক বন্ধ বহু জায়গায় !ভোটের দিন কোথায় কোথায় খোলা থাকবে না

Latest IPL News

তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.