বাংলা নিউজ > দেখতেই হবে > ঘরে বাইরে > বিশ্বের বৃহত্তম টিকাকরণ প্রকল্প শীঘ্রই শুরু হবে, আশ্বাস দিলেন মোদী

বিশ্বের বৃহত্তম টিকাকরণ প্রকল্প শীঘ্রই শুরু হবে, আশ্বাস দিলেন মোদী

রবিবারই দুটি করোনা টিকাকে ছাড়পত্র দিয়েছে কেন্দ্রীয় সরকার। শীঘ্রই যে টিকাকরণ প্রক্রিয়া শুরু হবে, সেই আশ্বাস দিলেন প্রধানমন্ত্রী। বিজ্ঞানী ও প্রযুক্তিবিদদের ধন্যবাদ দিয়ে মোদী বলেন যে সবাই অত্যন্ত ঋণী যে দুটি টিকা ভারতে প্রস্তুত করা হয়েছে। 

সিএসআইআর যেভাবে অন্য সংস্থাদের সঙ্গে একযোগে কাজ করে এই অসাধ্য সাধন করেছে, তার ভূয়সী প্রশংসা করেন মোদী। তিনি বলেন যে ছাত্র ছাত্রীদের উৎসাহ প্রদান করা উচিত সিএসআইএআরের, যেখানে থেকে নতুন প্রজন্মের বিজ্ঞানীদের পাবে ভারত। প্রসঙ্গত সেরাম ইনস্টিটিউটের কোভিশিল্ড ও ভারত বায়োটেকের কোভ্যাক্সিনকে ছাড়পত্র দিয়েছে ডিজিএসআই। 

 

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল টসে জিতল San Francisco Unicorns , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.