বাংলা নিউজ > দেখতেই হবে > ময়দান > ২০২২ সালের সেপ্টেম্বর পর্যন্ত কোচিং স্টাফদের চুক্তি বৃদ্ধি ব্যাডমিন্টন ফেডারেশন অফ ইন্ডিয়ার
সাম্প্রতিক কালে ভারতীয় শাটলাদের পারফরম্যান্স যথেষ্ট উল্লেখযোগ্য। ছবি: টুইটার
সাম্প্রতিক কালে ভারতীয় শাটলাদের পারফরম্যান্স যথেষ্ট উল্লেখযোগ্য। ছবি: টুইটার

২০২২ সালের সেপ্টেম্বর পর্যন্ত কোচিং স্টাফদের চুক্তি বৃদ্ধি ব্যাডমিন্টন ফেডারেশন অফ ইন্ডিয়ার

  • ফেডারেশনের তরফে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

শুভব্রত মুখার্জি: ২০২২ সালের সেপ্টেম্বর মাস পর্যন্ত কোচিং স্টাফদের চুক্তি বৃদ্ধি করা হল ব্যাডমিন্টন ফেডারেশন অফ ইন্ডিয়ার (BAI) তরফে। মঙ্গলবারেই এই সিদ্ধান্ত নিয়েছে ফেডারেশন। এই চুক্তি বৃদ্ধি হওয়া কোচিং স্টাফদের তালিকায় রয়েছেন ইন্দোনেশিয়ার ডি ক্রিসটিয়াওয়ান। উল্লেখ্য ২০২২ সালেই কমনওয়েলথ গেমস, এশিয়ান গেমস-সহ একাধিক মেগা ইভেন্ট রয়েছে। যাতে অংশ নেবেন ভারতীয় শাটলাররা।

প্রসঙ্গত ২০১১ সালেই কিংবদন্তি ইন্দোনেশিয়ান শাটলার ডি ক্রিস্টিয়াওয়ানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিল বাই। তার সঙ্গে সঙ্গেই চুক্তিবদ্ধ করা হয়েছিল মহম্মদ মিফতাক, হেরি সেতিয়াওয়ান, আদে কুরনিয়াওয়ান এবং এস্কা রিফান জয়া। তাদের প্রত্যেকের চুক্তি ২০২২ সালের ৩০ শে সেপ্টেম্বর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। উল্লেখ্য সাম্প্রতিককালে ভারতীয় শাটলারদের বিশ্বমঞ্চে পারফরম্যান্স যথেষ্ট ভাল। পুরুষ হোক কিংবা মহিলা বিভাগ দুই বিভাগেই ভারতীয় শাটলাদের সাম্প্রতিক কালে পারফরম্যান্স যথেষ্ট উল্লেখযোগ্য।

বাইয়ের জেনারেল সেক্রেটারি অজয় সিংহানিয়া জানিয়েছেন 'টপসের সঙ্গে বিস্তারিত আলোচনা হয়েছে। আমাদের ধারাবাহিকতা ধরে রাখতে এবং আরও ভাল পারফরম্যান্স করার লক্ষেই এই চুক্তি বৃদ্ধি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কোচ, কোচিং স্টাফ সকলের চুক্তি বৃদ্ধি করা হয়েছে।' ইন্দোনেশিয়ান মূল্য হান্দায়ো, মালয়েশিয়ার তান কিম হের ভারতের সিঙ্গেলস এবং ডাবলস কোচ হিসেবে ফিরে আসতে চলেছেন। ফেডারেশনের তরফে এই বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বন্ধ করুন