বাংলা নিউজ > দেখতেই হবে > ময়দান > CSK vs DC: গুরুকে হারিয়ে গুরুদক্ষিণা, ক্যাপ্টেন হিসেবে আর্বিভাবেই ধোনিদের হারালেন ঋষভ পন্ত, দেখুন ভিডিও

CSK vs DC: গুরুকে হারিয়ে গুরুদক্ষিণা, ক্যাপ্টেন হিসেবে আর্বিভাবেই ধোনিদের হারালেন ঋষভ পন্ত, দেখুন ভিডিও

গুরুকে হারিয়ে গুরুদক্ষিণা। ভারতীয় ক্রিকেটে ঋষভ পন্তকে মহেন্দ্র সিং ধোনির উত্তরসূরি হিসেবে বিবেচনা করা হয়। পন্ত নিজেও ধোনিকে গুরু হিসেবেই বর্ণনা করেন। এবার আইপিএলে নেতা হিসেবে আবির্ভাব হয় ঋষভের। ক্যাপ্টেন হিসেবে তাঁর প্রথম ম্যাচ ছিল ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে।

 

দুই প্রজন্মের দুই উইকেটকিপার-ব্যাটসম্যান দলকে নেতৃত্ব দিতে নামেন আইপিএল ২০২১-এর দ্বিতীয় ম্যাচে। অভিজ্ঞ ধোনিকে এক্ষেত্রে হার মানতে হয় শিষ্য পন্তের কাছে। দিল্লি ক্যাপিটালস ৭ উইকেটে পরাজিত করে চেন্নাই সুপার কিংসকে।

 

প্রথমে ব্যাট করে চেন্নাই ৭ উইকেটে ১৮৮ রান তোলে। সুরেশ রায়না ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ৫৪ রান করেন। শূন্য রানে আউট হন ধোনি। আবেশ খান ২৩ রানে ২ উইকেট নেন। ১৮ রানে ২ উইকেট নিয়েছেন ক্রিস ওকস।

 

জবাবে ব্যাট করতে নেমে দিল্লি ১৮.৪ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৯০ রান তুলে ম্যাচ জিতে যায়। পৃথ্বী শ ৯টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৮ বলে ৭২ রান করেন। শিখর ধাওয়ান ১০টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৫৪ বলে ৮৫ রান করেন। পন্ত ১২ বলে ১৫ রান করে দলের জয় নিশ্চিত করেন। ম্যাচের সেরা হন ধাওয়ান।