বাংলা নিউজ > দেখতেই হবে > ময়দান > KKR vs MI: গিলকে নিয়ে আশাবাদী নাইট অধিনায়ক, ম্যাকালামের বাজি কুলদীপ

KKR vs MI: গিলকে নিয়ে আশাবাদী নাইট অধিনায়ক, ম্যাকালামের বাজি কুলদীপ

আইপিএল ২০২০ অভিযান শুরুর আগে ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে নাইট রাইডার্স অধিনায়ক দীনেশ কার্তিক হদিশ দিলেন কেকেআরের নতুন ওপেনিং জুটির। তিনি স্পষ্ট জানালেন যে, সুনীল নারিন ও শুভমন গিলের ওপেনির জুটি অভিনব হতে চলেছে এবং নাইট শিবিরও নতুন ওপেনিং জুটি নিয়ে রোমাঞ্চিত।

 

বিশেষ করে শুভমন গিলকে নিয়ে সকলের বাড়তি প্রত্যাশা রয়েছে বলেও উল্লেখ করেন কার্তিক। তিনি নিশ্চিত, গিল সব প্রত্যাশাকে ছাপিয়ে যাবেন।

 

প্রথম ম্যাচের প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কেকেআরের রেকর্ড মোটেও ভালো নয়। যদিও নাইট দলনায়ক আশা করছেন, এবার তাদের দল অনেক শক্তিশালী এবং নতুন একটা ম্যাচ নতুন ভাবে শুরু করা যাবে। অর্থাৎ, মুম্বইয়ের বিরুদ্ধে পুরনো হিসাবটা বদলে দিতে বদ্ধপরিকর কলকাতা নাইট রাইডার্স।

 

নাইট কোচ ব্রেন্ডন ম্যাকালাম কুলদীপ যাদবকে নিয়ে আশাবাদী। কেকেআরের জার্সিতে গত মরশুমে বল হাতে তেমন একটা নজর কাড়তে পারেননি কুলদীপ। সব ক্রিকেটাররেই একটা খারাপ সময় যায় বলে মেনে নেন ম্যাকালাম। তাছাড়া প্রতিপক্ষ ব্যাটসম্যানরাও বোলারদের বোঝার জন্য পরশ্রম করেন বলে জানান নাইট কোচ। তবে এবার কুলদীপকে যেরকম ফিট ও দৃঢ়প্রতিজ্ঞ দেখাচ্ছে, তাতে ম্যাকালাম নিশ্চিত যে, তারকা রিস্ট স্পিনার ভালো কিছু করে দেখাবেন।