বাংলা নিউজ > দেখতেই হবে > ময়দান > বড় ধাক্কা খেল NZ, করোনায় আক্রান্ত হয়ে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন উইলিয়ামসন
কেন উইলিয়ামসন।

বড় ধাক্কা খেল NZ, করোনায় আক্রান্ত হয়ে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন উইলিয়ামসন

  • নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন দ্বিতীয় টেস্ট শুরুর আগেই করোনায় আক্রান্ত হয়েছেন। ট্রেন্ট ব্রিজে শুক্রবার থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে শুরু হওয়া দ্বিতীয় টেস্টটি তিনি তাই খেলতে পারছেন না।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে বাজে ভাবে হারতে হয়েছিল। সেই ধাক্কা সামলে ওঠার আগে, গোদের উপর বিষফোঁড়া, কেন উইলিয়ামসন করোনায় আক্রান্ত হয়ে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন।

নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন দ্বিতীয় টেস্ট শুরুর আগেই করোনায় আক্রান্ত হয়েছেন। ট্রেন্ট ব্রিজে শুক্রবার থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে শুরু হওয়া দ্বিতীয় টেস্টটি তিনি তাই খেলতে পারছেন না।

নিউজিল্যান্ড ক্রিকেট এক বিবৃতিতে জানিয়েছে, তাদের দেশের সেরা ব্যাটসম্যান কেন উইলিয়ামসন পাঁচ দিনের আইসোলেশনে থাকবেন। এবং টম লাথামকে দ্বিতীয় টেস্টের অধিনায়ক হিসাবে বেছে নেওয়া হয়েছে। উইলিয়ামসনের জায়গায় দলে ঢুকবেন অভিজ্ঞ ওপেনার হামিশ রাদারফোর্ড।

নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টেড বলেছেন, ‘এ রকম একটি গুরুত্বপূর্ণ ম্যাচের "fk Eis কেনের না খেলতে পারাটা দুর্ভাগ্যজনক। আমরা সকলে ওর যন্ত্রণমাটা বুঝতে পারছি। এবং জানি যে, ও কতটা হতাশ হয়ে রয়েছে।’

রবিবার লর্ডসে নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে ইংল্যান্ড। ২৩ জুন থেকে হেডিংলিতে তৃতীয় টেস্ট শুরু হবে।

এ দিকে গোড়ালির চোটের কারণে ইতিমধ্যেই অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম সিরিজ থেকেই ছিটকে গিয়েছে। তাতেই সমস্যায় পড়েছিল ব্ল্যাক ক্যাপসরা। তাঁর জায়গায় মাইকেল ব্রেসওয়েলকে দলে নেওয়া হয়েছে।

বন্ধ করুন