বাংলা নিউজ > দেখতেই হবে > ময়দান > PBKS vs CSK: দীপকের আগুনে পুড়ল পঞ্জাব, উজ্জ্বল হল চেন্নাই, দেখুন ভিডিও

PBKS vs CSK: দীপকের আগুনে পুড়ল পঞ্জাব, উজ্জ্বল হল চেন্নাই, দেখুন ভিডিও

টি-২০ ক্রিকেটে ডেথ ওভার স্পেশালিস্ট বোলারদের বাড়তি কদরের কথা সবার জানা। তবে পাওয়ার প্লে'র বিশেষজ্ঞ বলে যদি কোনও বোলারকে চিহ্নিত করা যায়, তবে সবার আগে উঠে আসবে দীপক চাহারের নাম। চেন্নাই সুপার কিংসে মহেন্দ্র সিং ধোনি বরাবর তাঁকে ম্যাচের শুরুতেই ব্যবহার করেন। ইনিংসের ১০ ওভারের মধ্যে চাহারকে ৪ ওভারে বোলিং কোটা পূর্ণ করতে হামেশাই দেখা গিয়েছে।

 

ধোনি কেন তাঁকে ইনিংসের শুরুতেই ব্যবহার করেন, তাঁর কারণটা যথাযথ বোঝা গেল পঞ্জাব ম্যাচে। একেবারে গোড়াতেই পঞ্জাব শিবিরে ধাক্কা দিতে চেয়েছিলেন মাহি। দলনায়কের পরিকল্পনা যথাযথ বাস্তবায়িত করেন চাহার।

 

ম্যাচের প্রথম ওভারে বল করতে এসে চাহার আউট করেন মায়াঙ্ক আগরওয়ালকে। তৃতীয় ওভারে বল করতে এলে সেই ওভারই রান-আউট হন লোকেশ রাহুল। পঞ্চম ওভারে চাহার ফিরিয়ে দেন ক্রিস গেইল ও নিকোলাস পুরানকে। সপ্তম ওভারে তিনি আউট করেন করে দীপক হুডাকে। সুতরাং ম্যাচের ১, ৩, ৫ ও ৭ ওভারে বল করে চাহার নিজের বোলিং কোটা পূর্ণ করেন এবং একটি মেডেন-সহ মাত্র ১৩ রানের বিনিময়ে তুলে নেন ৪ উইকেট।

 

ধাক্কা সামলাতে না পেরে পঞ্জাব নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে বিনিময়ে ১০৬ রানে আটকে যায়। জবাবে ব্যাট করতে নেমে চেন্নাই ১৫.৪ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১০৭ রান তুলে অনায়াসে ম্যাচ জিতে যায়। স্বাভাবিকভাবেই ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন চাহার।