বাংলা নিউজ > দেখতেই হবে > ময়দান > IPL 2021: মরিস-উনাদকাটের যুগলবন্দিতে উত্তেজক জয় রাজস্থানের, দেখুন ভিডিও

IPL 2021: মরিস-উনাদকাটের যুগলবন্দিতে উত্তেজক জয় রাজস্থানের, দেখুন ভিডিও

ব্যাট-বলের উত্তেজক লড়াই, শেষ মুহূর্ত পর্যন্ত পেন্ডুলামের মতো দুলতে থাকা ম্যাচের ভাগ্য, ওয়াংখেড়েতে আইপিএলের মাহাত্ম্য ধরা পড়ল আরও একবার।

 

হাতে বড়সড় পুঁজি না থাকলেও দিল্লি ক্যাপিটালস দুরন্ত লড়াই চালায় শেষ ওভার পর্যন্ত। যদিও রাজস্থান রয়্যালসকে ম্যাচ জিতিয়ে ক্রিস মরিস বুঝিয়ে দেন, কেন তাঁক দলে নেওয়ার জন্য রেকর্ড ১৬ কোটি ২৫ লক্ষ টাকা খরচ করেছে ফ্র্যাঞ্চাইজি।

 

৩৭ রানে ৪ উইকেট হারিয়ে কোণঠাসা দিল্লি নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৭ রানে পৌঁছতে সক্ষম হয় ক্যাপ্টেন ঋষভ পন্তের লড়াকু হাফ-সেঞ্চুরিতে ভর করে। পন্ত ৯টি বাউন্ডারির সাহায্যে ৩২ বলে ৫১ রান করে দুর্ভাগ্যজনক রান-আউট হন। এছাড়া ললিত যাদব ২০, টম কারান ২১ ও ক্রিস ওকস অপরাজিত ১৫ রান করেন।

 

জয়দেব উনাদকাট ৪ ওভারে ১৫ রানের বিনিময়ে ৩ উইকেট দখল করেন। ক্রিস মরিস ২৭ রানের বিনিময়ে ১টি ও মুস্তাফিজুর ২৯ রানে ২টি উইকেট নেন।

 

জবাবে ব্যাট করতে নেমে রাজস্থান একসময় ৪২ রানে ৫ উইকেট হারিয়ে বসে। সেখান থেকে ডেভিড মিলার ৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৩ বলে ৬২ রান করে রাজস্থানকে ঘুরে দাঁড়াতে সাহায্য করেন। শেষবেলায় ৪টি ছক্কার সাহায্যে ১৮ বলে অপরাজিত ৩৬ রান করে দলের জয় নিশ্চিত করেন মরিস। উনাদকাট অপরাজিত ১১ ও রাহুল তেওয়াটিয়া ১৯ রান করেন। রাজস্থান ১৯.৪ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৫০ রান তুলে ম্যাচ জিতে যায়।

 

ওকস ২২ রানে ২টি, আবেশ খান ৩২ রানে ৩টি ও কাগিসো রাবাদা ৩০ রানে ২টি উইকেট নেন। অশ্বিন ৩ ওভারে মাত্র ১৪ রান খরচ করেন। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন উনাদকাট।