বাংলা নিউজ > দেখতেই হবে > ময়দান > IPL 2021: মরিস-উনাদকাটের যুগলবন্দিতে উত্তেজক জয় রাজস্থানের, দেখুন ভিডিও

IPL 2021: মরিস-উনাদকাটের যুগলবন্দিতে উত্তেজক জয় রাজস্থানের, দেখুন ভিডিও

ব্যাট-বলের উত্তেজক লড়াই, শেষ মুহূর্ত পর্যন্ত পেন্ডুলামের মতো দুলতে থাকা ম্যাচের ভাগ্য, ওয়াংখেড়েতে আইপিএলের মাহাত্ম্য ধরা পড়ল আরও একবার।

 

হাতে বড়সড় পুঁজি না থাকলেও দিল্লি ক্যাপিটালস দুরন্ত লড়াই চালায় শেষ ওভার পর্যন্ত। যদিও রাজস্থান রয়্যালসকে ম্যাচ জিতিয়ে ক্রিস মরিস বুঝিয়ে দেন, কেন তাঁক দলে নেওয়ার জন্য রেকর্ড ১৬ কোটি ২৫ লক্ষ টাকা খরচ করেছে ফ্র্যাঞ্চাইজি।

 

৩৭ রানে ৪ উইকেট হারিয়ে কোণঠাসা দিল্লি নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৭ রানে পৌঁছতে সক্ষম হয় ক্যাপ্টেন ঋষভ পন্তের লড়াকু হাফ-সেঞ্চুরিতে ভর করে। পন্ত ৯টি বাউন্ডারির সাহায্যে ৩২ বলে ৫১ রান করে দুর্ভাগ্যজনক রান-আউট হন। এছাড়া ললিত যাদব ২০, টম কারান ২১ ও ক্রিস ওকস অপরাজিত ১৫ রান করেন।

 

জয়দেব উনাদকাট ৪ ওভারে ১৫ রানের বিনিময়ে ৩ উইকেট দখল করেন। ক্রিস মরিস ২৭ রানের বিনিময়ে ১টি ও মুস্তাফিজুর ২৯ রানে ২টি উইকেট নেন।

 

জবাবে ব্যাট করতে নেমে রাজস্থান একসময় ৪২ রানে ৫ উইকেট হারিয়ে বসে। সেখান থেকে ডেভিড মিলার ৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৩ বলে ৬২ রান করে রাজস্থানকে ঘুরে দাঁড়াতে সাহায্য করেন। শেষবেলায় ৪টি ছক্কার সাহায্যে ১৮ বলে অপরাজিত ৩৬ রান করে দলের জয় নিশ্চিত করেন মরিস। উনাদকাট অপরাজিত ১১ ও রাহুল তেওয়াটিয়া ১৯ রান করেন। রাজস্থান ১৯.৪ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৫০ রান তুলে ম্যাচ জিতে যায়।

 

ওকস ২২ রানে ২টি, আবেশ খান ৩২ রানে ৩টি ও কাগিসো রাবাদা ৩০ রানে ২টি উইকেট নেন। অশ্বিন ৩ ওভারে মাত্র ১৪ রান খরচ করেন। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন উনাদকাট।

 

Latest News

অঙ্কুশকে রীতিমত হিংসা করেন বিক্রম! বললেন, 'ও যদি অ্যাকশন ছবি না করত তাহলে...' লকার ভেঙে সোনা–গয়না লুঠ, গৃহস্থের নববধূর উদ্দেশে চিঠি লিখল চোর জলপাইগুড়িতে মহিলারা সম্পত্তি কিনলে বিরাট সুবিধা, বড় ছাড় পাবেন, ঘোষণা কেন্দ্রীয় বাজেটে এবার দহি হান্ডি খেলা হবে আইপিএলের ছাঁচে, কীভাবে নিলাম করা হবে সেরা গোবিন্দাদের? প্রতিরক্ষা খাতে ৬.২১ লাখ কোটি টাকা বরাদ্দ, জোর উৎপাদনে আত্মনির্ভরতা অর্জনে ‘নতুন মধ্যবিত্তদের ক্ষমতায়নের বাজেট’, দরাজ সার্টিফিকেট মোদীর 'নাও হয়ে গেল...!' আয়করে সামান্য ছাড়ে না-খুশ জনতা, বইল মিম-কটাক্ষের বন্যা আপনি কি মনকে নিয়ন্ত্রণ করতে পারেন? দেখুন তো এই ৫টি লক্ষণ আছে কি না বাচ্চা যাতে নিশ্চিন্তে রিটায়ার করতে পারে, তারও প্ল্যানিং করুন এখন! এল ছোটদের NPS Budget 2024: এবারের বাজেটে ইনকাম ট্যাক্সের কাঠামো কেমন হল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.