By Suman Roy
Published Jan 19, 2023

Hindustan Times
Bangla

যাঁকে পছন্দ, তিনি পাত্তা দিচ্ছেন না? কোন কোন রাশির জাতক একা থাকতে ভালোবাসেন

কোনও কোনও রাশির জাতকরা ভলোবাসার সম্পর্কে থাকার চাইতে, একা থাকতেই বেশি ভালোবাসেন। জেনে নিন, তাঁরা কারা। 

মিথুন রাশি: এই রাশির জাতক, জাতিকারা সহজে সম্পর্কে জড়াতে চান না। এঁদের সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় না। এঁরা একা থাকতে ভালবাসেন। আবেগে ভেসে যেতে চান না। যেহেতু এঁরা একা থাকতে ভালবাসেন, তাই সহজে দায়িত্বও নিতে চান না।

ধনু রাশি: এই রাশির ব্যক্তিরা স্বাধীনভাবে জীবন কাটাতে ভালোবাসেন। সঙ্গীর ব্যাপারেও খুঁতখুঁতে হন। এঁরা সহজে সম্পর্কে জড়ান না। এঁদের সিদ্ধান্তে কেউ হস্তক্ষেপ করুক, এটা ধনু রাশির জাতক, জাতিকাদের পছন্দ নয়। তাই সহজে প্রেমে জড়ান না। 

কন্যা রাশি: এই রাশির ব্যক্তিরা সঙ্গী নির্বাচনের ব্যাপারে অত্যন্ত খুঁতখুঁতে। এঁরা চট করে কাউকে বিশ্বাস করতে পারেন না। তাছাড়া এঁরা নিজের কাজে পারদর্শী হন। এঁরা সম্পর্কে জড়াতে চান না। একা থেকে জীবনটাকে নিজের মতো উপভোগ করতে ভালবাসেন কন্যা রাশির জাতক ও জাতিকারা।

কুম্ভ রাশি: এই রাশির ব্যক্তিরা যেমন একা থাকতে ভালোবাসেন, তেমনই এঁদের চিন্তাভাবনাও স্বাধীন হয়। এঁরা নিজেদের কাজ নিয়েই ব্যস্ত থাকেন। বাইরের জগতে কী হচ্ছে, তা নিয়ে এঁরা খুব বেশি মাথা ঘামান না। আর সেই কারণেই প্রেমের থেকে শত হাত দূরে থাকেন এঁরা।

মীন রাশি: সিরিয়াস সম্পর্ক থেকে দূরে থাকতে ভালোবাসেন মীন রাশির জাতক, জাতিকারা। এই রাশির জাতকরা খুব চুপচাপ থাকতে ভালোবাসেন। এঁরা নিজের মর্জির মালিক হন। এঁরা নিজের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। সঙ্গীর সঙ্গেও এঁরা খুব বেশি সময় কাটান না।

আরও ওয়েব স্টোরিজের জন্য