আমাদের সম্বন্ধে জানুন

এইচটি মিডিয়ার সূচনা ১৯২৪ সালে যখন মহাত্মা গান্ধীর হাত ধরে শুরু হয়েছিল হিন্দুস্তান টাইমসের পথ চলা।

এইচটি মিডিয়া আজ ভারতের অন্যতম বড় মিডিয়া সংস্থা। উচ্চমান, উদ্ভাবন এবং সততাকে পথের পাথেয় করে হিন্দুস্তান টাইমস(ইংরেজি সংবাদপত্র) এবং হিন্দুস্তানের (একটি সহায়ক সংস্থা হিন্দুস্তান মিডিয়া ভেঞ্চারস লিমিটেডের মাধ্যমে হিন্দি সংবাদপত্র) সম্পাদকীয় দল এগিয়ে চলেছে।

হিন্দুস্তান টাইমস ছাড়াও এইচটি মিডিয়া একটি জাতীয় ব্যবসায়িক পত্রিকা মিন্টও প্রকাশ করে। দিল্লি, মুম্বই, চেন্নাই, বেঙ্গালুরু, চন্ডীগড়, পুনে, কলকাতা এবং আহমেদাবাদে উপস্থিত মিন্ট ভারতের ব্যবসায়িক সংবাদপত্রগুলির মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে।

এইচটি মিডিয়া ইলেকট্রনিক মিডিয়াতেও তার উপস্থিতি জাহির করেছে। এইচটি মিডিয়ার ফিভার এফএম আজ দেশের সবচেয়ে দ্রুত জনপ্রিয় হতে থাকা রেডিও নেটওয়ার্ক। চারটি শহর থেকে শুরু করে আজ ফিভার এফএম ১৩টি শহরের শ্রোতাদের কাছে পৌঁছে যাচ্ছে। শহরগুলি হল দিল্লি, মুম্বই, বেঙ্গালুরু, কলকাতা, চেন্নাই, হায়দরাবাদ. লখনৌ, কানপুর, আগ্রা, গোরখপুর, এলাহাবাদ, আলিগড় ও বেরেলী।

এইচটি মিডিয়ার ইন্টারনেট ব্যবসায়গুলি ফায়ারফ্লাই ই-উদ্যোগের অন্তর্ভুক্ত, এবং তারা শীর্ষস্থানীয় ওয়েব পোর্টাল হিন্দুস্তানটাইমস ডট কম এবং লাইভমিন্ট ডট কম পরিচালনা করে। কর্মসংস্থানের খোঁজ দেওয়ার উদ্দেশ্যে শুরু হওয়া

ওয়েবাসাইট শাইন.কম তার উদ্ভাবনী নকশা এবং ব্যবহারযোগ্যতার জন্য গ্রাহক ও শিল্পমহলের থেকে উচ্চ প্রশংসা পেয়েছে। দেশিমার্টিনি ডট কম- বিনোদন বিশেষত চলচ্চিত্র বিষয়ক সমস্ত খবর প্রদান করে।

এই সংস্থার শিক্ষামূলক পোর্টাল www.HTCampus.com- এর লক্ষ্য স্কুল এবং কলেজ থেকে পাস করা শিক্ষার্থীদের তাদের উচ্চ শিক্ষার বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে সহায়তা করা।

পাঞ্জাবীমারাঠিতেও রয়েছে হিন্দুস্তান টাইমসের ওয়েব পোর্টাল। এবার HTবাংলার মাধ্যমে বাংলা ভাষার পাঠকদের কাছে পৌঁছে যাচ্ছে এইচটি মিডিয়া।

Latest News

কাঞ্চনজঙ্ঘায় জখমদের উপযুক্ত চিকিৎসা, সরকারি স্বীকৃতি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজকে ‘গণতন্ত্রে জোর করে জেতা যায় না’ উদয়নের মন্তব্যে আপত্তি জানিয়ে বললেন ফিরহাদ ইংল্যান্ডের প্রথম বোলার হিসেবে T20I হ্যাটট্রিক জর্ডনের, এক ওভারে নিলেন ৪ উইকেট নন্দীগ্রামে গেরুয়া ঝড়, সমবায় নির্বাচনে বিপুল আসনে জয় বিজেপির, TMC পেল মাত্র ১টি তাপপ্রবাহের সম্ভাবনা একাধিক এলাকায়! ঝড়- বৃষ্টির পূর্বাভাস কোথায় কোথায়? কলকাতায় রাস্তায় বসবে আম, জাম, জামরুলের গাছ, নয়া ভাবনা পুরসভার, এল রাজস্থানী নিম ফের জ্বলল স্মৃতির ব্যাট, প্রোটিয়াদের বিরুদ্ধে ODI সিরিজে ৩১০ করে গড়লেন নয়া নজির জাহিরকে বিয়ে,সোনা লিখলেন, ‘ঈশ্বর-আল্লার আশীর্বাদে বিয়ে হল’, রিসেপশন হচ্ছে কোথায় সেঞ্চুরির হ্যাটট্রিক হাতছাড়া মন্ধনার, নষ্ট হল কোহলিদের সঙ্গে একাসনে বসার সুযোগ ব্যাকআপ ভোকালিস্ট থেকে সারেগামাপা-র প্রতিযোগী! সপ্তপর্ণীকে বিজেতা ঘোষণা শান্তনুর

T20 WC 2024

‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.