বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরকীয়ার জেরে মুর্শিদাবাদে ব্যবসায়ীর হাতে খুন ব্যবসায়ী

পরকীয়ার জেরে মুর্শিদাবাদে ব্যবসায়ীর হাতে খুন ব্যবসায়ী

কাজল দত্ত। ফাইল ছবি

শনিবার সকালে ২ জনে একসঙ্গে প্রাতর্ভ্রমণে বেরোন। এর পর সুমন্তবাবু ফিরে স্থানীয়দের জানান, রাস্তায় মুখোশ পরা ২ জন লোক হামলা চালিয়েছিল তাঁদের ওপর। কাজলবাবুকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করেছে তারা।

মুর্শিদাবাদের ভরতপুরে প্রাতর্ভ্রমণে বেরিয়ে বন্ধুর হাতে খুন হলেন ব্যবসায়ী। নিহতের নাম কাজল দত্ত (৪৭)। তদন্তে নেমে আরেক ব্যবসায়ী সুমন্ত সেনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান কাজলবাবুর সঙ্গে সুমন্তবাবুর স্ত্রীর পরকীয়া ছিল। সেই রোষেই তিনি খুন হয়েছেন কাজল।

পরিবার সূত্রে জানা গিয়েছে, কাজলবাবু ভরতপুর এলাকায় সারের কারবার করেন। তাঁর দোকানেই পাশেই মিষ্টির কারবার করেন সুমন্তবাবু। অভিযোগ, সুমন্তবাবুর স্ত্রীর সঙ্গে কাজলবাবুর দীর্ঘদিনের পরকীয়া ছিল। এই নিয়ে ২ জনকেই সতর্ক করেছিলেন সুমন্তবাবু। কিন্তু কাজ হয়নি।

শনিবার সকালে ২ জনে একসঙ্গে প্রাতর্ভ্রমণে বেরোন। এর পর সুমন্তবাবু ফিরে স্থানীয়দের জানান, রাস্তায় মুখোশ পরা ২ জন লোক হামলা চালিয়েছিল তাঁদের ওপর। কাজলবাবুকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করেছে তারা। তিনি নিজে কোনও ক্রমে পালিয়ে আসতে পেরেছেন। স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে দেখেন, সেখানে কাজলবাবুর গলাকাটা দেহ পড়ে রয়েছে।

ঘটনাস্থলে পৌঁছয় ভরতপুর থানার পুলিশ। দেহ উদ্ধার করে কাঁদি হাসপাতালে পাঠানো হয়। এর পর সুমন্তবাবুকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। তাঁর গল্প হজম হয়নি তদন্তকারীদের। লাগাতার জেরার মুখে তিনি স্বীকার করেন, নিজেই কাজলবাবুর গলার নলি কেটেছেন তিনি। এই খুনে আর কেউ জড়িত কি না জানতে তদন্ত চলছে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক ‘‌আমি দুঃখিত, বাবা’‌, দেরিতে পৌঁছনোয় পরীক্ষা দিতে না পেরে আত্মঘাতী ছাত্র রোহিতকে আমিই ভারতের অধিনায়ক করেছিলাম- হিটম্যানকে নেতা করার রহস্য ফাঁস করলেন সৌরভ মঙ্গলের কুম্ভে প্রবেশ, সমস্যা বাড়বে এই রাশির, হতে পারে অর্থ হানি, সতর্ক থাকুন 'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.